Advertisement
১১ মে ২০২৪
Jitendra Tiwari

কম্বলকাণ্ডে জেলবন্দি বিজেপির জিতেন্দ্রকে ভর্তি করা হল বর্ধমান মেডিক্যাল কলেজে

বৃহস্পতিবার সকালে জিতেন্দ্রকে দেখেন চিকিৎসক। জানান, জিতেন্দ্রকে যে ধরনের চিকিৎসা দেওয়া দরকার তার পরিকাঠামো নেই জেলা হাসপাতালে। তাঁকে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া প্রয়োজন।

Image of Jitendra Tiwari taken to Burdwan Medical College and Hospital

আসানসোল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হল জিতেন্দ্রকে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৪:২৬
Share: Save:

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হল কম্বলকাণ্ডে ধৃত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে। বুধবার অসুস্থ হয়ে পড়ার পর তাঁকে ভর্তি করা হয়েছিল আসানসোল জেলা হাসপাতালের সিসিইউতে। বৃহস্পতিবার চিকিৎসকেরা তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে রেফার করে দেন।

বুধবার সন্ধ্যায় আসানসোল জেলের আধিকারিকদের জিতেন্দ্র জানান, তিনি বুকে ব্যথা অনুভব করছেন। আগে থেকেই তাঁর পেট এবং বুকের সমস্যা ছিল। হঠাৎ অসুস্থতা বোধ করলে প্রথমে জেলের চিকিৎসককে খবর দেওয়া হয়। তিনি পরীক্ষা করে জিতেন্দ্রকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এর পরেই পুলিশি নিরাপত্তায় বিজেপি নেতাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবারই শারীরিক পরীক্ষার পর হাসপাতালের চিকিৎসকেরা জিতেন্দ্রকে সিসিইউতে ভর্তি করিয়ে নেন। বৃহস্পতিবার সকালে জিতেন্দ্রকে দেখতে আসেন চিকিৎসক। পরীক্ষা করে তিনি জানান, জিতেন্দ্রকে যে ধরনের চিকিৎসা দেওয়া দরকার তার পরিকাঠামো নেই জেলা হাসপাতালে। তাঁকে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া প্রয়োজন। তার পরেই চিকিৎসক শুভজিৎ দত্ত-সহ অন্যান্যরা জিতেন্দ্রকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করার সিদ্ধান্ত নেন।

Image of the prescription

জিতেন্দ্রর প্রেসক্রিপশন। — নিজস্ব চিত্র।

কম্বল বিতরণের অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর মামলায় গ্রেফতার হয়ে জেল হেফাজতে রয়েছেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র। গত মঙ্গলবারই জিতেন্দ্রকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠায় আদালত। বুধবার রাতে জেলে অসুস্থ হয়ে পড়েন তিনি। তার পর থেকেই জিতেন্দ্র ভর্তি আসানসোল জেলা হাসপাতালে। এ বার পরিকাঠামো না থাকায় তাঁকে স্থানান্তর করা হচ্ছে বর্ধমান মেডিক্যাল কলেজে। সে জন্য চিকিৎসকেরা জানানোর পরেই জিতেন্দ্রকে বর্ধমান মেডিক্যালে নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু হয়। হাসপাতালে পৌঁছন জেলের আধিকারিকরাও। সমস্ত প্রস্তুতির পর জিতেন্দ্রকে নিয়ে অ্যাম্বুল্যান্স রওনা দেয় বর্ধমান মেডিক্যাল কলেজের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari Asansol Hospital BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE