Advertisement
০৫ মে ২০২৪
arrest

স্ত্রী, পুত্রবধূ ও ছেলেকে মারধরে অভিযোগে বর্ধমানে গ্রেফতার এক ব্যক্তি

পুলিশ জানিয়েছে, বেশ কয়েক বছর আগে মানসের সঙ্গে শিল্পী বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হয়। বিয়েতে শ্বশুরবাড়ির পণের সব দাবি পূরণ করতে পারেনি শিল্পীর বাপেরবাড়ি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ২৩:৪৫
Share: Save:

স্ত্রী, পুত্রবধূ ও ছেলেকে মারধরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বর্ধমান মহিলা থানার পুলিশ। ধৃতের নাম মানস বন্দ্যোপাধ্যায়। বর্ধমান শহরের বাবুরবাগের পশ্চিমপাড়ায় তাঁর বাড়ি। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে বৃহস্পতিবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে শুক্রবার ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

পুলিশ জানিয়েছে, বেশ কয়েক বছর আগে মানসের সঙ্গে শিল্পী বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হয়। বিয়েতে শ্বশুরবাড়ির পণের সব দাবি পূরণ করতে পারেনি শিল্পীর বাপেরবাড়ি। সে জন্য বিয়ের কিছু দিন পর থেকে শ্বশুর বাড়িতে তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু হয়। তা সত্ত্বেও ছেলের ভবিষ্যতের কথা ভেবে সব অত্যাচার মুখ বুজে সহ্য করতেন শিল্পী। তাঁর উপর হওয়া অত্যাচারের কথা তিনি বাপের বাড়িতে জানান। বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ির লোকজনকে অত্যাচার না করার জন্য অনেক অনুরোধ করা হয়। যদিও তাতে অত্যাচার বন্ধ হয়নি। মাস পাঁচেক আগে ছেলের বিয়ে দেন শিল্পী। দিন কয়েক আগে শ্বশুরবাড়ির লোকজন শিল্পী, তাঁর ছেলে ও পুত্রবধূকে মারধর করে। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁদের চিকিৎসা হয়। শিল্পী নিজেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE