Advertisement
০৬ মে ২০২৪
Crime In Bardhaman

সম্পত্তি নিয়ে বিবাদ, ছেলেকে অ্যাসিড ছোড়ার অভিযোগ বাবার বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঈশা তাঁর সম্পত্তি দুই ছেলেকে লিখে দিয়েছিলেন। দুই ছেলে পরিবার নিয়ে একই সঙ্গে থাকে। কিন্তু এর পরেই সম্পত্তি নিয়ে বাবা এবং দুই ছেলের মধ্যে বিবাদ শুরু হয়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ২২:৪৬
Share: Save:

ছেলের উপর অ্যাসিড হামলার অভিযোগে গ্রেফতার ৭৬ বছরের বৃদ্ধ। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ থানার পুলিশ শুক্রবার সকালে তাঁকে গ্রেফতার করেছে। তাঁর বাড়ির পিছন থেকে তরল ভরা একটি শিশি আগেই বাজেয়াপ্ত করা হয়েছে। সেটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধৃতকে শুক্রবারই বর্ধমান সিজেএম আদালতে হাজির করানো হয়। তাঁকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। সোমবার তাঁকে আবার আদালতে হাজির করানো হবে।

ধৃতের নাম শেখ ঈশা মহম্মদ। খণ্ডঘোষ থানার আমিলার বাসিন্দা তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঈশা তাঁর সম্পত্তি দুই ছেলেকে লিখে দিয়েছিলেন। দুই ছেলে পরিবার নিয়ে একই সঙ্গে থাকে। কিন্তু এর পরেই সম্পত্তি নিয়ে বাবা এবং দুই ছেলের মধ্যে বিবাদ শুরু হয়। সম্পত্তি ফেরত পেতে ঈশা আদালতের দ্বারস্থ হন।

বাবা, বোনের সঙ্গে দুই ভাইয়ের বিবাদ চরমে ওঠে। পুলিশের কাছে লিখিত অভিযোগ করে ঈশার ছেলে সাহানুর জামালউদ্দিন শেখ জানিয়েছেন, গত ২৬ সেপ্টেম্বর সকাল ১০টা নাগাদ তিনি, তাঁর দাদা এবং পরিবারের সদস্যেরা কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। অভিযোগ, সেই সময় ঈশা-সহ কয়েক জন ঘরে ঢুকে তাঁর স্ত্রীকে মারধর করেন। বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয়। তাঁর গায়ে অ্যাসিড ছুঁড়ে দেওয়া হয়। অ্যাসিডে দগ্ধ হয়ে তিনি যন্ত্রণায় ছটফট করতে থাকেন। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে খণ্ডঘোষ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার দিনই জামালউদ্দিন থানায় অভিযোগ দায়ের করেন। সেই ঘটনায় গ্রেফতার ঈশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Crime Bardhaman Family Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE