Advertisement
১৬ জুন ২০২৪
Road accidents

শনিবার গভীর রাত থেকে ভোর পর্যন্ত পর পর পথদুর্ঘটনা আসানসোলে, মৃত এক কিশোর-সহ পাঁচ

পুলিশ জানিয়েছে, আসানসোল জুড়ে পৃথক পৃথক পথদুর্ঘটনায় মৃতেরা হলেন বছর ষোলোর অজ্ঞাতপরিচয় এক কিশোর-সহ হেমন্ত ঘোষ (৩৫), রেখা সাউ (৪৫), শুকুরউদ্দিন শেখ (২০) এবং শেখ শাকিল (২০)।

রানিগঞ্জ থানা এলাকায় রানিসায়রে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।

রানিগঞ্জ থানা এলাকায় রানিসায়রে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:৩৯
Share: Save:

কয়েক ঘণ্টার ব্যবধানে আসানসোলের বিভিন্ন জায়গায় একের পর এক পথদুর্ঘটনায় মৃত্যু হল ১ কিশোর-সহ ৫ জনের। মৃতদের বয়স ষোলো থেকে পঁয়তাল্লিশ বছর। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত পশ্চিম বর্ধমান জেলায় ৩টি পথদুর্ঘটনায় মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, আসানসোল জুড়ে পৃথক পৃথক পথদুর্ঘটনায় মৃতেরা হলেন বছর ষোলোর অজ্ঞাতপরিচয় এক কিশোর-সহ হেমন্ত ঘোষ (৩৫), রেখা সাউ (৪৫), শুকুরউদ্দিন শেখ (২০) এবং শেখ শাকিল (২০)।

শনিবার রাতে আসানসোলের কেন্দা এলাকায় ষোলো বছরের কিশোরের পথদুর্ঘটনায় মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই যুবকের নাম-ঠিকানার জানার চেষ্টা করা হচ্ছে।

কেন্দার পরে জামুড়িয়া থানার শ্রীপুর মোড়ে রবিবার ভোরে আর একটি পথদুর্ঘটনা ঘটে। শ্রীপুর মোড়ে একটি মাছের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সেই গাড়িতে থাকা শুকুরউদ্দিন শেখ এবং শেখ শাকিল ঘটনাস্থলেই মারা যান বলে পুলিশ সূত্রে খবর। দু’জনেই মেদিনীপুরের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, শুকুরউদ্দিনরা প্রায় প্রতি দিনই এই এলাকা থেকে মাছ নিয়ে বাজারে বিক্রি করতে যান। ভোরের দিকে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় তাঁদের মাছের গাড়িটি। এতে ঘটনাস্থলেই মারা যান দু’জন।

পরের দুর্ঘটনাটি ঘটে আসানসোলের রানিগঞ্জের রানিসায়র মোড় এলাকায়। রবিবার সকাল ৬টা নাগাদ রানিসায়র মোড় এলাকার ২ নম্বর জাতীয় সড়কে একটি চারচাকার গাড়ি পূর্ব বর্ধমানের গুসকরা থেকে গয়া যাচ্ছিল। পথে একটি গাড়ির সঙ্গে সেটির ধাক্কা লাগে। তার জেরে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পর ওই চার চাকার গাড়িটি পালিয়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক হেমন্ত ঘোষ এবং গাড়ির পিছনের আসনে থাকা রেখা সাউয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গাড়ির মালিক কিশোরকুমার সাউকে গুরুতর আহত অবস্থায় রানিগঞ্জের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দুর্ঘটনায় উদ্ধার দেহগুলি ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road accidents Asansol Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE