Advertisement
১৭ মে ২০২৪
Arrest

ম্যাটাডরে পেঁয়াজের বস্তার নীচে গাঁজা! পাচারের অভিযোগে বর্ধমানে ধৃত চালক এবং তাঁর সহকারী

এনসিবি সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে খড়্গপুরের দিক থেকে ম্যাটাডরটি আসছিল। তাতে গাঁজা রাখা আছে বলে খবর পান গোয়েন্দারা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ২৩:২১
Share: Save:

কটূ গন্ধ ঢাকতে পেঁয়াজের বস্তার নীচে রেখে ম্যাটাডর গাড়িতে পাচার করা হচ্ছিল গাঁজা। খড়্গপুরের দিক থেকে দীর্ঘ পথ অতিক্রম করে এলেও শেষ রক্ষা হল না! জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় বর্ধমান থানার চাঁদনি মোড় এলাকায় ম্যাটাডরটিকে আটকে তল্লাশি চালান নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) গোয়েন্দারা। ২০টি পেঁয়াজের বস্তার নীচ থেকে উদ্ধার হয় ৬টি বস্তায় ১৬২ কেজি গাঁজা। গাঁজা পাচারে জড়িত থাকার অভিযোগে ম্যাটাডরের চালক ও তাঁর সহকারীকে গ্রেফতার করেছে এনসিবি। ধৃতদের নাম সঞ্জীব মণ্ডল ওরফে ভগীরথ ও রামপ্রসাদ ধীবর। চালক সঞ্জীবের বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থানার বাঁশবাগান এলাকায়। রামপ্রসাদের বাড়ি বীরভূমের নলহাটি থানা এলাকায়।

এনসিবি সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে খড়্গপুরের দিক থেকে ম্যাটাডরটি আসছিল। তাতে গাঁজা রাখা আছে বলে খবর পান গোয়েন্দারা। সেই মতো চাঁদনি মোড় এলাকায় ফাঁদ পেতে ছিলেন তাঁরা। বেলা সাড়ে ৩টে নাগাদ ম্যাটাডরটি চাঁদনি মোড়ে পৌঁছয়। এনসিবি গোয়েন্দারা ম্যাটাডরটিকে আটকান। তাতে ২০টি পেঁয়াজের বস্তা ছিল। তার নীচেই রাখা ছিল গাঁজার বস্তাগুলি। গাঁজা ও ম্যাটাডরটি বাজেয়াপ্ত করে এনসিবি। বাজেয়াপ্ত করা হয় ধৃতদের মোবাইল এবং হাজার তিনেক টাকা।

বৃহস্পতিবার ধৃতদের বর্ধমানের মাদক সংক্রান্ত বিশেষ আদালতে পেশ করা হয়। ধৃতদের হেফাজতে নিতে চেয়ে আবেদন না করায় বিচারক তাঁদের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। পরবর্তী শুনানি ১৭ মে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arres
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE