Advertisement
১৫ জুলাই ২০২৪
rape

Rape case: রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে প্রৌঢ়াকে ধর্ষণের অভিযোগ, ধৃত অভিযুক্ত

নির্যাতিতা ওই প্রৌঢ়া বিধবা। তার এক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ভাই ও ভাইয়ের স্ত্রীর কাছেই থাকতেন তিনি।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৯:৪৭
Share: Save:

রাতের অন্ধকারে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ৫৭ বছরের এক প্রৌঢ়াকে ধর্ষণের অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের কাটোয়ায় কোশিগ্রামে। ওই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম ভোম্বল মাজি (৪৫)। তাকে শুক্রবার রাতেই গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

নির্যাতিতা ওই প্রৌঢ়া বিধবা। তার এক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ভাই ও ভাইয়ের স্ত্রীর কাছেই থাকতেন তিনি। তিনি মাঝেমধ্যে ভিক্ষায় করেন।

মহিলা পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার গভীর রাতে বাড়ির কুঁড়ে ঘরে তিনি যখন রাতে ঘুমিয়ে পড়েন তখন ভোম্বল নামে ওই ব্যক্তি মাঝরাতে ঘরের ভিতরে ঢুকে মহিলাকে মুখ চাপা দিয়ে তুলে নিয়ে চলে যায়। তারপর ফাঁকা মাঠে নিয়ে গিয়ে বলপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ।

ধর্ষণের পর মহিলাকে মাঠেই ফেলে রেখে পালায় অভিযুক্ত। রাত প্রায় আড়াইটে নাগাদ ওই মহিলা বিবস্ত্র অবস্থায় কোনওরকমে বাড়িতে পালিয়ে আসেন। পরিবারের কাছে এই ঘটনার কথা জানান তিনি। শুক্রবার নির্যাতিতা কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ অভিযুক্ত ভোম্বলকে গ্রেফতার করেছে। ধৃতকে শনিবার আদালতে তোলা হয়। পাশাপাশি আদালতে নির্যাতিতার গোপন জবানবন্দি নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Woman Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE