Advertisement
০২ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

ভোরে প্রার্থীর বাড়িতে বোমাবাজি, জামালপুরে সিপিএমের তোলা অভিযোগ খারিজ তৃণমূলের

পূর্ব বর্ধমানের জামালপুরে সিপিএম প্রার্থীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Miscreants allegedly bombed near CPM candidate\\\'s house at Jamalpur of Purba Bardhaman

সিপিএম প্রার্থীর বাড়িতে বোমাবাজির অভিযোগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১২:০৩
Share: Save:

পূর্ব বর্ধমানের জামালপুরে সিপিএম প্রার্থীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। জামালপুর-১ গ্রাম পঞ্চায়েতের সদস্য পদে সিপিএমের প্রার্থী দেবিকা দেবনাথ। তার পাশের একটি বুথে সিপিএমেরই প্রার্থী হয়েছেন দেবিকার স্ত্রী সুশান্ত মণ্ডল। তাঁদের অভিযোগ, রবিবার ভোরে তাঁদের বাড়িতে বোমাবাজি করে তৃণমূল। রাজ্যের শাসকদলের পাল্টা দাবি, হার নিশ্চিত জেনেই মিথ্যা অভিযোগ করছে সিপিএম।

দেবিকার কথায়, রবিবার ভোরে ৩টের কিছু পরে তাঁদের বাড়ি লক্ষ্য করা বোমা ছোড়া হয়। তাঁর দাবি, একটি বোমা ফাটে। তার জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ কয়েকটি বোমা উদ্ধার করেছে। দেবিকার বক্তব্য, মনোনয়ন জমা দেওয়ার পর থেকেই তাঁদের হুমকি দিচ্ছে তৃণমূল। এ নিয়ে তিনি অভিযোগ করেছেন ওই বুথে তাঁর প্রতিদ্বন্দ্বী তথা তৃণমূল প্রার্থী রূপালি বিশ্বাসের স্বামী তারক বিশ্বাসের বিরুদ্ধে। ঘটনার তদন্ত করছে পুলিশ। এ নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পূর্ব বর্ধমানের মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও-দক্ষিণ) সুপ্রভাত চক্রবর্তীর সঙ্গে। তিনি এ নিয়ে কিছু বলতে রাজি হননি।

রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, হার নিশ্চিত বুঝেই মিথ্যা অভিযোগ করছে সিপিএম। একই দাবি করেছেন সিপিএমের পূর্ব বর্ধমান জেলার সম্পাদক সৈয়দ হোসেনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing TMC CPM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE