Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Death

বন্ধুর বাড়ি থেকে উদ্ধার সিপিএম নেতার ছেলের দেহ! মৃত্যুর কারণ ঘিরে ঘনাচ্ছে রহস্য

সোমবার গ্রামে চলছিল গাজনের উৎসব। এ দিনই বিষ্ণুর বাড়িতেই সঞ্জীবের দেহ পাওয়া যায়। পুলিশের অনুমান, সোমবার রাতে বিষ্ণুর বাড়িতে মদের আসর বসেছিল। ওই আসরেই সঞ্জীবকে খুন করা হয়েছে।

An image of a dead body

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পূর্ব বর্ধমান শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ০১:৩৬
Share: Save:

বন্ধুর বাড়ি থেকে উদ্ধার হল সিপিএম নেতার ছেলের নিথর দেহ। নিহতের নাম সঞ্জীব মণ্ডল (৪০)। সোমবার রাতে এই দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার অযোধ্যাপাড়া গ্রামে।

পুলিশ সূত্রে খবর, অযোধ্যাপাড়া গ্রামের বাসিন্দা সিপিএমের নেতা সিদ্ধেশ্বর মণ্ডল আউশগ্রামের প্রাক্তন পঞ্চায়েত প্রধান। তাঁর বড় ছেলে সঞ্জীব মণ্ডল ওরফে সঞ্জু। কিছুদিন আগে করোটিয়া গ্রামে বিয়ে করেন সঞ্জু। এই বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে বনিবনা হচ্ছিল না। কয়েকদিন ধরে বন্ধুর বাড়িতে থাকছিলেন তিনি। সেই বন্ধুর নাম বিষ্ণু মণ্ডল। সোমবার গ্রামে চলছিল গাজনের উৎসব। এ দিনই বিষ্ণুর বাড়িতেই তাঁর দেহ পাওয়া যায়। পুলিশের অনুমান, সোমবার রাতে বিষ্ণুর বাড়িতে মদের আসর বসেছিল। ওই আসরেই সঞ্জীবকে খুন করা হয়েছে।

পূর্ব বর্ধমানের ডিএসপি(ডিএনটি) বীরেন্দ্র কুমার পাঠক বলেন, “প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এরই মধ্যে, তিন জনকে আটক করা হয়েছে। কী কারণে সঞ্জুকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death CPM Leader Bardhaman police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE