Advertisement
০৯ মে ২০২৪
TMC Leader

মদের বোতল নিয়ে বসে রয়েছেন তৃণমূল নেতা! ‘অন্যায়’ করলে ব্যবস্থা, বার্তা দিল দল

মিহিরের ছবি নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে দলের অন্দরেই। তৃণমূলের একাংশের দাবি, ওই ছবিটি তাঁর এলাকার দলীয় কার্যালয়ের ভিতরে তোলা হয়েছিল। অস্বস্তিতে পড়েছেন দলীয় নেতৃত্ব।

An image of TMC Flag

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মঙ্গলকোট শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২৩:৪২
Share: Save:

মদের বোতল নিয়ে হাসিমুখে বসে রয়েছেন তৃণমূল নেতা! ছবি ভাইরাল হতেই বিতর্ক। অভিযোগ উঠল, দলীয় কার্যালয়ের ভিতরে মদের আসর বসান ওই তৃণমূল নেতা। বর্ধমানের মঙ্গলকোটের ঘটনা। যাঁর দিকে আঙুল উঠেছে, তিনি মঙ্গলকোট অঞ্চল তৃণমূল সভাপতি মিহির ঘোষ। তিনি অবশ্য দাবি করেছেন, দলীয় কার্যালয়ে বসে কখনওই মদ্যপান করেননি। বিজেপি এই দাবি মানতে নারাজ। তৃণমূল জানাল, অন্যায় করলে দল ব্যবস্থা নেবে।

মিহিরের ছবি নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে দলের অন্দরেই। তৃণমূলের একাংশের দাবি, ওই ছবিটি তাঁর এলাকার দলীয় কার্যালয়ের ভিতরে তোলা হয়েছিল। অস্বস্তিতে পড়েছেন দলীয় নেতৃত্ব। মিহির এই অভিযোগ মানেনি। তিনি বলেন, ‘‘হতে পারে কখনও পিকনিকে গিয়ে বন্ধু-বান্ধবের সঙ্গে মদ্যপান করেছি। কিন্তু ঘরে বা দলীয় কার্যালয়ের ভিতরে বসে তো খাইনি। জানি না এসব কারা ছড়াচ্ছে!’’

বিরোধীরা মিহিরের এই দাবি মানতে নারাজ। বিজেপির জেলার সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, ‘‘যাঁদের যেমন সংস্কৃতি, শিক্ষা, তাঁরা তো তেমনই করবে। এ আর নতুন কী! উন্নয়নের টাকায় মোচ্ছব হচ্ছে। তৃণমূল নেতারা বেশ আনন্দে রয়েছেন।’’ তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘‘কেউ অন্যায় করলে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’’

মাসতিনেক আগে মঙ্গলকোটের পালিগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শেখ মজনু ওরফে বুলেটের একটি ভিডিয়ো সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছিল, শেখ মজনু জুয়ার আসরে বসে রয়েছেন। সেই ঘটনার পর দলীয় নেতৃত্ব তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেন। মজনুকে পঞ্চায়েত অফিসে প্রবেশ করতে বারণ করে দেন দলীয় নেতৃত্ব। পাশাপাশি তাঁকে দলের সমস্ত কাজকর্ম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়ে। এ বার মিহিরের মদের বোতল নিয়ে বসে থাকার ছবি প্রকাশ্যে আসতেই ফের বিতর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc leader Liquor Bottle Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE