Advertisement
০১ মে ২০২৪
Howrah Amritsar Mail

টিকিট পরীক্ষক সেজে যাত্রীদের ধোঁকা! বর্ধমানে হাওড়া-অমৃতসর মেল থেকে গ্রেফতার যুবক

রেল সূত্রে খবর, ধৃতের নাম মনোজিৎ গোস্বামী। বিহারের জামুইয়ে তাঁর বাড়ি। ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। তদন্তের প্রয়োজনে ধৃতকে ২ দিনের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ।

One arrested from Howrah Amritsar mail for poses as TTE

হাওড়া-অমৃতসর মেল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ২১:৪৬
Share: Save:

হাওড়া-অমৃতসর মেলের স্লিপার কোচ থেকে এক ভুয়ো টিকিট পরীক্ষককে পাকড়াও করল আরপিএফ। পরে তাঁকে জিআরপি-র হাতে তুললে দেওয়া হয়েছে। রবিবার ঘটনাটি ঘটেছে বর্ধমান স্টেশনে। সেখানে আরপিএফ পোস্টের সাব-ইন্সপেক্টর আকাঙ্খা আচার্যের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার ধারায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

রেল সূত্রে খবর, ধৃতের নাম মনোজিৎ গোস্বামী। বিহারের জামুই জেলার ঝাঝায় তাঁর বাড়ি। ধৃতকে সোমবার বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। তদন্তের প্রয়োজনে ধৃতকে ২ দিনের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ। সেই আবেদন মঞ্জুর করেছেন সিজেএম।

জিআরপি জানিয়েছে, রবিবার রাতে আপ হাওড়া-অমৃতসর মেলের এস-৪ স্লিপার কোচে সাদা পোশাকে এক জন যাত্রীদের টিকিট পরীক্ষা করছিলেন। টাই-তে টিকিট পরীক্ষকের পরিচয়পত্রও ঝোলানো ছিল। ট্রেনটি বেলমুড়ি স্টেশন পৌঁছনোর পর কর্তব্যরত আরপিএফ জওয়ানদের সন্দেহ হয়। তাঁরা ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করে। প্রথমে নিজেকে টিকিট পরীক্ষক বলে দাবি করা মনোজিৎ পরে স্বীকার নেন, তিনি আদৌ রেলের কর্মী নন। নকল পরিচয় দিয়ে প্রতারণার কথা স্বীকার করে নেন। তাঁর কাছ থেকে একটি ট্যাব এবং মোবাইল বাজেয়াপ্ত করেছ পুলিস। পরীক্ষা করে দেখা যায় টিকিট পরীক্ষকের পরিচয়পত্রটি নকল। সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে। কেন এবং কী উদ্দেশে ওই ব্যক্তি এই কাজ করছিলেন, তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Amritsar Mail arrest RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE