Advertisement
০৩ মে ২০২৪
arrest

তেল পাচারের অভিযোগে পানাগড়ে ধৃত কংগ্রেস প্রার্থী, তৃণমূলের চক্রান্ত দেখছে হাতশিবির

তেল পাচারের অভিযোগে পশ্চিম বর্ধমানের পানাগড় বাইপাস সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হল এক কংগ্রেস প্রার্থীকে। ধৃতের নাম শেখ সাহেব।

One congress candidate arrested at Panagarh of Paschim Bardhaman

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পানাগড় শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:৫৫
Share: Save:

তেল পাচারের অভিযোগে পশ্চিম বর্ধমানের পানাগড় বাইপাস সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হল এক কংগ্রেস প্রার্থীকে। ধৃতের নাম শেখ সাহেব। বৃহস্পতিবার রাতে পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা থানার পুলিশ গ্রেফতার করেছে সাহেবকে।

সাহেব পঞ্চায়েত নির্বাচনে কাঁকসা ব্লকের মাধবমাঠ এলাকার ৬৪ নম্বর বুথ থেকে কংগ্রেসের প্রার্থী। মনোনয়নপত্রও জমা করেছেন তিনি। কংগ্রেস প্রার্থী গ্রেফতার হওয়ায় শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। এ নিয়ে তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলেছে কংগ্রেস। পশ্চিম বর্ধমান জেলার সভাপতি দেবেশ চক্রবর্তীর অভিযোগ, শাসকদল তাঁদের প্রার্থীকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়েছে। দেবেশের দাবি, নতুন পিক আপ ভ্যান কিনে ব্যবসা করছিলেন সাহেব। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে বলে দাবি কংগ্রেসের। কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাহেবের বিরুদ্ধে অভিযোগ তাঁর পিক আপ ভ্যানটিতে তেল পাচার করা হচ্ছিল।

কংগ্রেসের তোলা অভিযোগ অস্বীকার করেছেন কাঁকসা ব্লকের তৃণমূলের সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্য। তাঁর দাবি, বিরোধীরা প্রার্থী খুঁজে না পেয়ে যাকে তাকে প্রার্থী করেছে। তাঁর যুক্তি, অসামাজিক কাজের সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের প্রার্থী করেছে কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE