Advertisement
১৬ মে ২০২৪
Murder

Murder: খুনের পর দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা! যুবকের মৃত্যু ঘিরে রহস্য ঘনাচ্ছে কালনার গ্রামে

ট্রাক্টরচালককে পিটিয়ে খুনের অভিযোগ। অভিযোগ, তার পর দেহের উপর ট্রাক্টর চালিয়ে দেওয়া হয়। তা মানতে নারাজ পুলিশ।

গোলাম মোর্তাজা শেখ।

গোলাম মোর্তাজা শেখ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৭:০১
Share: Save:

বালিখাদানে কে আগে বালি বোঝাই করবে, তা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ। তার জেরে এক ট্রাক্টরচালককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের কালনার পুরাতন হাট এলাকায়। খুনের পর দেহের উপর দিয়ে ট্রাক্টর চালিয়ে বিষয়টি দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা হচ্ছে বলেও অভিযোগ। যদিও খুনের অভিযোগ মানতে নারাজ পুলিশ। তারা ঘটনার তদন্ত শুরু করেছে। নিহতের নাম গোলাম মোর্তাজা শেখ (২১)। তিনিও পুরাতন হাট গ্রামের বাসিন্দা।

পুরাতন হাটের ভাগীরথী নদীর পাড়ে বৈধ বালির খাদানে বালি তোলা হচ্ছিল সোমবার রাতে। সেই সময় ট্রাক্টরে কে আগে বালি বোঝাই করবে তা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বেধে যায়। তা থেকে মারামারি শুরু হয় বলে অভিযোগ। অভিযোগ, সিন্টু শেখ নামে এক যুবক ট্রাক্টরচালক মোর্তাজাকে মারধর করে। তার জেরে ঘটনাস্থলে মৃত্যুও হয় মোর্তাজার। মঙ্গলবার ভোরে মোর্তাজার দেহ উদ্ধার করে কালনা থানার পুলিশ। পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

নিহত মোর্তাজার দাদা মেহবুব আলম শেখ বলেন , ‘‘আমার ভাইকে পিটিয়ে খুন করে তার উপর দিয়ে ট্রাক্টর চালিয়ে দেওয়া হয়েছে। ঘাট মালিকরা প্রাথমিক ভাবে অশান্তি মিটিয়ে দিলেও পরে ওকে পিটিয়ে খুন করা হয়েছে।’’ ট্রাক্টর মালিক মফিজুল শেখও মোর্তাজাকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন। মৃতের বাবা আবুল মাঝি শেখও বলছেন, ‘‘আমার ছেলেকে পিটিয়ে খুন করা হয়েছে।’’

যদিও খুনের অভিযোগ মানতে নারাজ পুলিশ। পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশিস সেনের দাবি, ট্রাক্টর দুর্ঘটনার জেরেই মোর্তাজার মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE