Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

রাজু ঝা খুনে বিহারের বন্দিকে জেরা করতে চায় পুলিশ, আবেদন শুনে কী নির্দেশ আদালতের?

কয়লা ব্যবসায়ী রাজু ঝা খুনের কিনারা করতে বিহারের বৈশালী জেলা সংশোধনাগারের এক বন্দিকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারী আধিকারিকরা।

Police wants to interrogate a prisoner in Bihar on Raju Jha murder case

রাজু ঝা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৪:৪৬
Share: Save:

কয়লা ব্যবসায়ী রাজু ঝা খুনের কিনারা করতে বিহারের বৈশালী জেলা সংশোধনাগারের এক বন্দিকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারী আধিকারিকরা। তদন্তকারীদের ধারণা, ওই বন্দিকে জিজ্ঞাসাবাদ করে আরও গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে। সে রাজু খুনে জড়িত থাকতে পারে বলেও স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট)-এর মত।

রাজু খুনের তদন্তে বিহারের বৈশালী জেলা সংশোধনাগারের ওই বন্দিকে জিজ্ঞাসাবাদ করার জন্য শনিবার বর্ধমান সিজেএম আদালতে আবেদন জানান তদন্তকারী আধিকারিক অরূপ ভৌমিক। সেই আবেদন মঞ্জুর করেছেন ভারপ্রাপ্ত সিজেএম। জিজ্ঞাসাবাদে সব ধরনের সাহায্য করার জন্য ওই সংশোধনাগারের সুপারকে নির্দেশ দিয়েছেন বিচারক। আদালতের অনুমতি পাওয়ার পর জিজ্ঞাসাবাদ করতে সিটের একটি দল বৈশালী সংশোধনাগারে যাবে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে। আদালতে সিট শনিবার জানিয়েছে, খুনের ঘটনায় বৈশালী জেলার রাজাপাকড় থানার মথুরাচকের বাসিন্দা মুকেশ কুমার সরাসরি জড়িত বলে তথ্য মিলেছে। টেকনিক্যাল ফুট প্রিন্ট এবং নানা তথ্যের ভিত্তিতে ঘটনায় মুকেশের জড়িত থাকার বিষয়ে জানা গিয়েছে বলে সিট দাবি করেছে আদালতে। সেই কারণেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছে সিট। বর্তমানে বিষমদের মামলায় জেলে রয়েছে মুকেশ।

গত ১ এপ্রিল শক্তিগড় থানার আমড়া এলাকায় ল্যাংচা হাবের কাছে দুষ্কৃতীদের গুলিতে খুন হন রাজু। তিন দুষ্কৃতী তাঁকে খুব কাছ থেকে গুলি করে বলে সিসি ক্যামেরার ছবিতে ধরা পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Raju Jha Murder Case Bardhaman SIT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE