Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Train accident

বর্ধমান স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত রাধিকাপুর এক্সপ্রেস

ওই ঘটনায় কেউ হতাহত হননি বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। ফলে এড়ানো গিয়েছে বড়সড় দুর্ঘটনা। গার্ডের কামরার কয়েকটি চাকা লাইন থেকে সরে যায়।

বেলাইন রাধইকাপুর এক্সপ্রেস।

বেলাইন রাধইকাপুর এক্সপ্রেস। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:০৯
Share: Save:

বর্ধমান স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত হল আপ হাওড়া-রাধিকাপুর এক্সপ্রেস। তবে ওই ঘটনায় কেউ হতাহত হননি বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। ফলে এড়ানো গিয়েছে বড়সড় দুর্ঘটনা।

সোমবার সকাল ১০টা ৪৫ নাগাদ বর্ধমান স্টেশনে ঢুকছিল আপ হাওড়া রাধিকাপুর এক্সপ্রেস। আচমকাই ট্রেনটির প্রথম কামরা লাইনচ্যুত হয়ে যায়। প্রথম কামরাটি গার্ড এবং মালপত্রের জন্য সংরক্ষিত ছিল। সেই কামরার কয়েকটি চাকা লাইন থেকে সরে যায়। স্টেশনে ঢোকার সময় গাড়িটির গতিবেগ অত্যন্ত কম ছিল। ফলে হতাহতের কোনও ঘটনা ঘটেনি বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। কোভিড পরিস্থিতির জেরে ট্রেনে যাত্রী সংখ্যা কম ছিল। তবে যাঁরা ছিলেন তাঁদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এই দুর্ঘটনায়।

ঘটনাস্থলে রেলের আধিকারিকরা।

ঘটনাস্থলে রেলের আধিকারিকরা। নিজস্ব চিত্র

খবর পেয়ে ঘটনাস্থলে যান রেলের আধিকারিকরা। এক্সপ্রেসের গার্ড কামরার টচাকাগুলি লাইনে তোলার কাজ শুরু হয়। পাশাপাশি, রাধিকাপুর এক্সপ্রেস গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য আনা হয় অন্য একটি ইঞ্জিনও। বর্ধমানের স্টেশন ম্যানেজার স্বপন অধিকারী বলেন, ‘‘৪ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার সময় রাধিকাপুর এক্সপ্রেসের ৪টি চাকা লাইনচ্যুত হয়ে যায়। এর জেরে ঘণ্টা দেড়েক ট্রেন চলাচল বন্ধ থাকে। এই ঘটনার তদন্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE