Advertisement
১৮ এপ্রিল ২০২৪
BJP

প্রচার সত্ত্বেও সভায় নেই নেতা, বিক্ষোভ

বিজেপি নেতৃত্বের দাবি, অর্জুন সিংহের আসার কথা থাকলেও এ দিন রাজ্য নেতৃত্ব তাঁকে একটি বৈঠকে ডাকায়, তিনি আসতে পারেননি।

সাংসদ সুনীল মণ্ডলকে ক্ষোভের কথা জানাচ্ছেন বিজেপি কর্মী-সমর্থকেরা। শনিবার। নিজস্ব চিত্র।

সাংসদ সুনীল মণ্ডলকে ক্ষোভের কথা জানাচ্ছেন বিজেপি কর্মী-সমর্থকেরা। শনিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মঙ্গলকোট শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৫:৩৬
Share: Save:

প্রচার হয়েছিল, সভায় হাজির থাকবেন দলের সাংসদ অর্জুন সিংহ। কিন্তু শনিবার বিকেলে মঙ্গলকোটে দলের সভায় তিনি না আসায় বিজেপি নেতাদের ঘিরে বিক্ষোভ দেখালেন কর্মী-সমর্থকেরা। ক্ষোভের মুখে পড়লেন সাংসদ সুনীল মণ্ডল, জেলা (কাটোয়া) বিজেপির সভাপতি কৃষ্ণ ঘোষেরা। কোনও রকমে পুলিশ তাঁদের গাড়িতে তুলে এলাকা থেকে বার করে দেয়।

এ দিন মঙ্গলকোটের কৈচর হাটতলায় বিজেপির অসংগঠিত শ্রমিক সংগঠনের তরফে সভা ডাকা হয়েছিল। বিজেপি সূত্রে জানা গিয়েছে, এই সভায় অর্জুন সিংহ হাজির থাকবেন বলে এলাকায় প্রচার করা হয়েছিল। বিকেল ৪টে নাগাদ সভা শুরু হয়। বেশ কিছু কর্মী-সমর্থক জড়ো হয়েছিলেন। কর্মীদের একাংশের দাবি, ঘণ্টাখানেক পরে তাঁদের জানানো হয়, অর্জুন সিংহ আসছেন না।

এর পরেই ক্ষোভ-বিক্ষোভ শুরু হয়ে যায়। সাংসদ সুনীল মণ্ডল বক্তব্য শেষ করে মঞ্চ থেকে নামতেই তাঁকে ঘিরে ক্ষোভ জানাতে থাকেন কর্মীদের একাংশ। তাঁরা দাবি করেন, সভার জন্য কর্মীদের কাছে চাঁদা তোলা হয়েছিল দলের জেলা (কাটোয়া) কমিটির তরফে। বারবার দলের রাজ্য স্তরের নেতারা এলাকায় সভা করতে আসবেন দাবি করা হলেও তাঁরা আসেন না, এমন অভিযোগও তোলা হয়। পুলিশ সুনীলবাবু-সহ নেতাদের গাড়িতে তুলে দেয়। গোলমালের ছবি তুলতে গেলে সংবাদমাধ্যমের কর্মীদেরও হেনস্থা হতে হয় বলে অভিযোগ।

বিজেপি নেতৃত্বের দাবি, অর্জুন সিংহের আসার কথা থাকলেও এ দিন রাজ্য নেতৃত্ব তাঁকে একটি বৈঠকে ডাকায়, তিনি আসতে পারেননি। সাংসদ সুনীলবাবুর বক্তব্য, ‘‘নিচুতলার কর্মীরা অর্জুন সিংহের বক্তব্য শোনার জন্য এসেছিলেন। তিনি এসে পৌঁছতে না পারায় তাঁরা ক্ষুব্ধ হয়েছে। এমন ঘটনা যাতে আর না ঘটে, সে দিকে আমরা খেয়াল রাখব।’’ জেলা (কাটোয়া) সভাপতি কৃষ্ণবাবুর দাবি, ‘‘একটি ভুল বোঝাবুঝি হয়েছে। অর্জুন সিংহের আসতে না পারার কারণ কর্মীদের কাছে পৌঁছয়নি। বিষয়টি মিটিয়ে নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE