Advertisement
১৮ মে ২০২৪
Renu Khatun

Renu Khatun: ক্রমশ সুস্থতার পথে রেণু খাতুন, দ্রুতই হাসপাতাল থেকে মুক্তি, জানাচ্ছেন চিকিৎসকরা

চিকিৎসকরা জানিয়েছেন, রেণুর শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। আর কয়েক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

সুস্থতার পথে রেণু।

সুস্থতার পথে রেণু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২১:৩০
Share: Save:

রেণু খাতুন এখন সুস্থ। বাঁ হাতেই সাবলীল ভাবে লেখার অনুশীলনও অব্যাহত। খুব শীঘ্রই হাসপাতাল থেকে তাঁর ছুটি মিলবে বলে জানালেন দুর্গাপুরের বেসরকারি হাসপাতালের চিকিত্সকরা। অস্থিবিশেষজ্ঞ শশাঙ্ক বৃহস্পতিবার স্বাস্থ্য পরীক্ষা করে জানান, রেণু দ্রুত সুস্থ হয়ে উঠছেন। দু-এক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন তিনি।

অন্য দিকে মেয়ের সুস্থতার পাশাপাশি স্বামী ও অভিযুক্ত আরও দুই দুষ্কৃতীকে পুলিশ পাকড়াও করার খবরে খুশি রেণুর পরিবার। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাইছেন রেণুর পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, রেণুকে নন-নার্সিং পদে চাকরি দিচ্ছে রাজ্য সরকার। তার নিয়োগপত্রও তৈরি হয়ে গিয়েছে। পাশাপাশি ধৃতদের কড়া শাস্তির ব্যবস্থা হবে বলেও আশ্বাস দিয়েছেন মমতা। বুধবারই রেণুর পাশে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বলেছিলেন, ‘‘রেণুর উপযুক্ত কাজ, চিকিৎসার খরচ এবং কৃত্রিম হাতের ব্যবস্থা করছে সরকার। নার্সিং পরীক্ষার প্যানেলে ২২ নম্বরে নাম ছিল রেণুর। কিন্তু হাতের সমস্যায় সেই কাজ তাঁর পক্ষে করা সম্ভব নয়। তাই সে যে কাজ করতে পারবে, সেই কাজেরই ব্যবস্থা করা হচ্ছে।’’

গত শনিবার রাতে রেণুর ডান হাতের কব্জি থেকে কেটে নেওয়ার অভিযোগ ওঠে স্বামী শের মহম্মদের বিরুদ্ধে। পুলিশ শের মহম্মদকে গ্রেফতার করেছে। হাত কাটায় সহায়তা করার অভিযোগে আরও দু’জনকেও গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Renu Khatun Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE