Advertisement
১৭ মে ২০২৪

আউশগ্রামের জঙ্গলমহলে হিন্দি ছবির শুটিং, রয়েছেন অভিনেত্রী কাজল

শুটিঙে কাজল।

শুটিঙে কাজল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আউশগ্রাম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২৩:৪২
Share: Save:

পূর্ব বর্ধমানের আউশগ্রামের জঙ্গলমহলে শনিবার থেকে একটি হিন্দি ছবির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে আছেন বলিউড অভিনেত্রী কাজল। আউশগ্রামের কালিকাপুর, আদুরিয়ার জঙ্গল-সহ একাধিক জায়গায় শুটিং হওয়ার কথা। আউশগ্রামে কাজলকে এক ঝলক দেখতে ভিড় জমিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

বলিউড অভিনেতা অজয় দেবগণের প্রযোজনার ওই ছবিতে অভিনয় করবেন কাজল। জানুয়ারি মাসে শুটিং করার কথা থাকলেও, তা কাজলের ব্যস্ততার জন্য পিছিয়ে যায়। এ বার তা শুরু হয়েছে। তাঁর সঙ্গে ছোট পর্দা কাঁপানো রনিত রায়ও আছেন। শুক্রবার কলকাতা বিমানবন্দর থেকে নেমে সোজা বোলপুরে যান কাজল-রনিত। বিশাল ফুরিয়ার পরিচালনায় ‘মা’ ছবিতে শুটিং করছেন কাজল। ছবিতে থাকছে একাধিক চমক। তথাকথিত অ্যাকশন, রোমান্টিক ছবির পরে ভৌতিক ছবিতে নতুন লুকে ধরা দেবেন বঙ্গতনয়া।

এক বছর ধরে বোলপুর, আউশগ্রাম-সহ নানা জায়গায় শুটিংয়ের জন্য রেইকি করে যান অজয় দেবগণ প্রযোজনার সদস্যেরা। শনিবার আউশগ্রামে একটি মন্দিরে কাজলের পুজো দেওয়ার শুটিং হয়। তার পর দুই শিশুর খেলাধুলো-সহ নানা দৃশ্য নেওয়া হয়। এই ছবিতে কাজল একজন মায়ের ভূমিকা পালন করবেন বলে জানা গিয়েছে।

কাজলের শুটিং ঘিরে কড়া নজরদারি শুরু হয়েছে আউশগ্রাম জঙ্গলমহল জুড়ে। পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। ১১ মাইল থেকে নানা রাস্তায় কড়া নজরদারি চালানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে। এর আগেও আউশগ্রামের কালিকাপুরের জঙ্গলে বলিউডের ‘পিপ্পা’ ছবির শুটিং হয়েছে৷ মুক্তিযুদ্ধের উপরে তৈরি গল্পে ছবির বেশির ভাগ দৃশ্য এখানে নেওয়া হয়েছে। জঙ্গলে সেনা ট্যাঙ্কার নিয়ে যুদ্ধের পুরো দৃশ্য এখানে গ্রহণ করা হয়। তবে এ বার কাজলের আসা নিয়ে শোরগোল পড়েছে আউশগ্রাম জুড়ে। বছর আটেক আগে বলিউড অমিতাভ বচ্চন অভিনীত একটি হিন্দি সিনেমার শুটিং হয় আউশগ্রামের জঙ্গলে। তখনও গোটা এলাকা জুড়ে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE