Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Accident

ডাম্পারের ধাক্কায় আহত বালিকা, তুমুল উত্তেজনা ছড়াল বারাবনিতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় বারাবনির বালিয়াপুরে বাড়ি ফেরার পথে একটি ডাম্পার ধাক্কা মারে ওই বালিকাকে।

পুলিশের গাড়িতে ভাঙচুর।

পুলিশের গাড়িতে ভাঙচুর। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বারাবনি শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২২:৫৮
Share: Save:

ডাম্পারের ধাক্কায় বালিকার আহত হওয়ার ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল পশ্চিম বর্ধমানের বারাবনিতে। দুর্ঘটনার পর ক্ষিপ্ত জনতা কয়েকটি ডাম্পার ভাঙচুর করে। ভাঙচুর চালান হয় পুলিশের গাড়িতেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় বারাবনির বালিয়াপুরে বাড়ি ফেরার পথে একটি ডাম্পার ধাক্কা মারে ওই বালিকাকে। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। বালিকার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। উত্তেজিত জনতা ৬টি ডাম্পারে ভাঙচুর চালায়। পরিস্থিতি সামাল দিতে এসে হামলার মুখে পড়ে পুলিশও। পুলিশের একটি গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

পরে পুলিশের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে লকডাউনের সময় সন্ধ্যাবেলা কী ভাবে গাড়িগুলি চলছিল তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ সুপার ওমর আলি মোল্লা বলেন, ‘‘দুর্গাপুরে বালিকাটির চিকিৎসা চলছে। সে অনেকটাই সুস্থ। স্থানীয় বাসিন্দাদের বুঝিয়ে শান্ত করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE