Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Asansol

Covid Vaccination: শোকজের জবাব দিলেন টিকা বিতর্কে অভিযুক্ত তবস্‌সুম, বৈঠকে সিদ্ধান্ত নেবে প্রশাসন

তদন্ত না হওয়া পর্যন্ত প্রাক্তন ডেপুটি মেয়র তবস্‌সুম আরা, চিকিৎসক অপূর্ব কুমার পান ও দুই নার্সকে পুরনিগমে আসতে নিষেধ করা হয়েছে।

তবস্‌সুম আরা।

তবস্‌সুম আরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৫:৪৯
Share: Save:

আসানসোলে টিকা বিতর্কে অভিযুক্ত পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তথা তৃণমূল নেত্রী তবস্‌সুম আরাকে শোকজ করেছিলেন পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়। সোমবারের মধ্যে তাঁকে শোকজের জবাব দিতে বলা হয়েছিল। আসানসোল পুরসভা সূত্রে খবর, মঙ্গলবার নিজের জবাব জমা দিয়েছে তবস্‌সুম। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে সেই বিষয়ে তিনি সতর্ক থাকবেন বলেও নাকি চিঠিতে জানিয়েছেন তবস্‌সুম। যদিও এখনই এই বিষয়ে কোনও সিদ্ধান্তে আসতে নারাজ প্রশাসন। আলোচনার পরেই কোনও সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন পুর প্রশাসক।

সংবাদমাধ্যমের সামনে অমরনাথ বলেন, ‘‘তদন্ত না হওয়া পর্যন্ত তবস্‌সুম, চিকিৎসক অপূর্ব কুমার পান ও দুই নার্সকে পুরনিগমে আসতে নিষেধ করা হয়েছে। তবস্‌সুমের অফিস ও গাড়ি বন্ধ করে দেওয়া হয়েছে। এই সংক্রান্ত চিঠিও তবস্‌সুমকে পাঠিয়ে দেওয়া হয়েছে। চলতি সপ্তাহেই পুর বোর্ডের সদস্য ও অন্যান্য আধিকারিকরা বসে সিদ্ধান্ত নেবেন। তার পরে তা জানিয়ে দেওয়া হবে।’’

গত শনিবার চবকায় যৌনকর্মীদের জন্য আয়োজন করা টিকা শিবিরে গুড়িয়া মাহাতো নামের এক মহিলাকে নিজেই টিকা দেন তবস্‌সুম। ওই সময়কার যে ভিডিয়ো পাওয়া গিয়েছে, তাতে দেখা গিয়েছে তবস্‌সুমের হাতে সিরিঞ্জ তুলে দিচ্ছেন নার্স। ওই কাণ্ডে স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে যায়। বিতর্ক শুরু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তবস্‌সুমকে শোকজ করেন অমরনাথ। অন্য দিকে ওই টিকা শিবিরে উপস্থিত থাকা চিকিৎসক অপূর্ব কুমার পান এবং মনালি ভট্টাচার্য ও শাহনওয়াজ পারভিন নামে দুই নার্সকেও শোকজ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol tmc leader Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE