Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC Infighting

মিছিলে না থাকায় তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও তাঁর স্বামীর উপর আক্রমণ! উত্তেজনা রায়নায়

বুধবার বিকেলে রায়না-২ ব্লক তৃণমূলের উদ্যোগে বাইক মিছিল ও পথসভার আয়োজন করা হয় রায়নার বৈঠারি গ্রামে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ২৩:১৮
Share: Save:

শাসকদলের গোষ্ঠী কোন্দলে উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের রায়নায়। মিছিলে না যাওয়ায় তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও তাঁর স্বামীকে মারধরের অভিযোগ উঠল ব্লক সভাপতির অনুগামীদের বিরুদ্ধে।

বুধবার বিকেলে রায়না-২ ব্লক তৃণমূলের উদ্যোগে বাইক মিছিল ও পথসভার আয়োজন করা হয় রায়নার বৈঠারি গ্রামে। অভিযোগ, সেই সভায় যোগ না দেওয়ায় কাইতি পঞ্চায়েতের প্রধান তনুজা বেগম ও তাঁর স্বামী শেখ সিরাজকে মারধর করেন ব্লক সভাপতির অনুগামীরা। বৃহস্পতিবার সকালে একটি স্কুটিতে করে পঞ্চায়েত অফিসে যাচ্ছিলেন তনুজা বেগম। সিরাজ সঙ্গেই ছিলেন। তিনি রায়না-২ ব্লকের তৃণমূল কিসান মোর্চার সভাপতি। দাবি, পঞ্চায়েতে দফতরে যাওয়ার সময় চার স্থানীয় তৃণমূল কর্মী রাস্তায় তাঁদের আটকান। স্কুটি দাঁড় করিয়ে মারধর করা হয় সিরাজ ও তনুজাকে। তাঁদের আলমপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তনুজাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় সিরাজকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

দলীয় সূত্রে খবর, ওই চার জনই তৃণমূলের ব্লক সভাপতি অসীম পালের ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত। যদিও অসীমের বক্তব্য, এলাকায় উন্নয়ন না হওয়ায় গ্রামবাসীর ক্ষোভের জের হতে পারে। তাঁর কথায়, ‘‘প্রধান নিজেকে সাহেনসা মনে করেন। অঞ্চলের লোককে পাত্তা দেন না। অঞ্চলে যা কাজ হয়, সবটাই নিজেদের সুবিধার্থে করেন। প্রধানের বাড়িতে বসেই টেন্ডার হয়। বাড়িতেই দু’তিন জন কন্ট্র্যাক্টর আছেন, তাঁরাই কাজ করেন। গ্রামে মসজিদে যাওয়ার রাস্তা খারাপ। অথচ প্রধানের বাড়ির সামনের রাস্তা ভাল। এটা এলাকাবাসীর ক্ষোভের কারণ হতে পারে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’

এ প্রসঙ্গে তৃণমূলের রাজ্য মুখপাত্র দেবু টুডু বলেন, ‘‘বিষয়টি শুনেছি। যে বা যারা প্রধানের উপর আক্রমণ করেছেন, পুলিশকে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Infighting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE