Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রাক্তন এবং বর্তমান তৃণমূল বিধায়ককে টিকা দেওয়ার প্রতিবাদ বিজেপির

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২০ জানুয়ারি ২০২১ ০১:৫৮
বিজেপির প্রতিবাদ।

বিজেপির প্রতিবাদ।
নিজস্ব চিত্র।

প্রাক্তন ও বর্তমান তৃণমূল কংগ্রেসের বিধায়ককে কোভিড টিকা দেওয়ার প্রতিবাদে পথে নামল বিজেপি। মঙ্গলবার পূর্ব বর্ধমানের ভাতার ব্লকের ঘটনা। প্রতিবাদ জানিয়ে ব্লক স্বাস্থ্য আধিকারিককে ডেপুটেশনও দিয়েছে বিজেপি।

১৬ জানুয়ারি গোটা দেশজুড়ে কোভিড টিকা দেওয়া শুরু হয়। ওই দিন ভাতারের প্রাক্তন বিধায়ক বনমালী হাজরা বর্তমান বিধায়ক সুভাষ মণ্ডল ভাতার পঞ্চায়েত সমিতির জনস্বার্থ কর্মাধ্যক্ষ মহেন্দ্র হাজরা পঞ্চায়েত সমিতির তৃণমূল কংগ্রেসের নেতা বাসুদেব যশ এবং পূর্ব বর্ধমান জেলা পরিষদের বিদ্যুৎ কর্মাধ্যক্ষ জহর বাগদীকে কোভিড টিকা দেওয়া হয় বলে জানা গিয়েছে। ভাতার স্টেট জেনারেল হাসপাতালেই ৫ জনকে টিকা দেওয়া হয়। বিষযটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। ওই দিন আবার কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কেও টিকা দেওয়া হয় কাটোয়া মহকুমা হাসপাতালে।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণবকুমার রায় বলেন, “যাঁদের টিকা দেওয়া হয়েছে তাঁরা প্রত্যকেই রুগী কল্যাণ সমিতির সঙ্গে যুক্ত। তাই তাঁদের টিকা দেওয়া হয়েছে।”

Advertisement

মোট ৬ দফা দাবি নিয়ে বিজেপির কর্মী সমর্থকরা মিছিল করে ভাতার ব্লক স্বাস্থ্য আধিকারিক সঙ্ঘমিত্রা ভৌমিককে স্মারকলিপি দেন। সঙ্ঘমিত্রা জানিয়েছেন তিনি বিষয়গুলি খতিয়ে দেখছেন।

আরও পড়ুন

Advertisement