Advertisement
২৪ মে ২০২৪
marriage

Asansol: দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতেই ছেলেমেয়ে নিয়ে মণ্ডপে হাজির প্রথম স্ত্রী, ছুটে পালালেন বর

বিয়ের মণ্ডপ তৈরি। সব প্রস্তুতিও শেষ। অতিথিরাও আসতে শুরু করেছেন। তৈরি বর ও কনেও। দু’জনেই বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, এমন সময়েই ঘটল অঘটন!

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:০৯
Share: Save:

বিয়ের মণ্ডপ তৈরি। সব প্রস্তুতিও শেষ। অতিথিরাও আসতে শুরু করেছেন। তৈরি বর ও কনেও। দু’জনেই বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, এমন সময়েই ঘটল অঘটন! দুই শিশুকে সঙ্গে নিয়ে মণ্ডপে হাজির এক মহিলা। জানালেন, বরের সাজে ওই ব্যক্তি তাঁর বর। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলে।

শুক্রবার আসানসোলের হাটন রোডে একটি হোটেলে ওই বিয়ের আয়োজন করা হয়েছিল। আসানসোল বুধা এলাকার এক যুবতীর সঙ্গে স্থানীয় বাসিন্দা পঙ্কজ পাসোয়ানের বিয়ে হওয়ার কথা ছিল। স্থানীয় সূত্রে খবর, বিয়ের মন্ত্রপাঠ শুরু হওয়ার মুখে দুই শিশুকে সঙ্গে এনে মণ্ডপের সামনে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন এক মহিলা। নিজেকে ওই ব্যক্তির স্ত্রী পরিচয় দেন তিনি। জানান, তিনি বিহারের জামুইয়ের বাসিন্দা। সাত বছর আগেই তাঁর সঙ্গে পঙ্কজের বিয়ে হয়েছে। সঙ্গে থাকা দুই শিশুও তাঁদেরই সন্তান।

মহিলার এই দাবিতে অতিথিদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায়। মহিলা আরও জানান, মাস চারেক আগে পঙ্কজ তাঁকে তাঁর বাপেরবাড়িতে রেখে এসেছিলেন। স্বামী নতুন বিয়ে করতে চলেছে, কিছু দিন আগে তা জানতে পেরে সন্তানদের নিয়ে আসানসোলে ছুটে চলে আসেন তিনি। এমনকি সারা রাত কিছু না খেয়েই আসানসোল স্টেশনে কাটিয়েছেন তিনি। অতিথিদের এক জন জানান, মহিলা থানায় অভিযোগ দায়ের করার হুমকি দিতেই তৎক্ষণাৎ মণ্ডপ ছেড়ে পালান পঙ্কজ।

যদিও এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE