Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly

অভিনেত্রী শুভশ্রীর মাসিকে হেনস্থার অভিযোগ, তৃণমূল কাউন্সিলরের আত্মসমর্পণ আদালতে

পুলিশ এবং আদালত সূত্রে জানা গিয়েছে, শুভশ্রীর মাসি অনাবাসী ভারতীয় অনিতা গাটকারি দুবরাজপুরের দু’টি স্কুলে স্যানিটাইজার টানেল বসানোর সিদ্ধান্ত নেন। স্কুল কর্তৃপক্ষের অনুমতিও নেওয়া হয়।

Subhashree Gangopadhyay

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৯:১১
Share: Save:

স্কুলে স্যানিটাইজার টানেল বসানোকে কেন্দ্র করে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মাসি-সহ কয়েক জনকে হেনস্থায় অভিযোগ বর্ধমানে। আগেও এক বার এই অভিযোগ ওঠে। সেই ঘটনায় ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর, প্রাক্তন কাউন্সিলর-সহ চার জন শনিবার বর্ধমান সিজেএম আদালতে আত্মসমর্পণ করেন।

পুলিশ এবং আদালত সূত্রে জানা গিয়েছে, শুভশ্রীর মাসি অনাবাসী ভারতীয় অনিতা গাটকারি দুবরাজপুরের দু’টি স্কুলে স্যানিটাইজার টানেল বসানোর সিদ্ধান্ত নেন। এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষের অনুমতি নেওয়া হয়। সেই মতো ২০২১ সালের ১৫ নভেম্বর সকালে প্রধানশিক্ষকের অনুমতি নিয়ে অনিতা, শুভশ্রীর মা বীনা গঙ্গোপাধ্যায়-সহ কয়েক জন দুবরাজদিঘি হাইস্কুলে টানেল বসাতে যান। কিন্তু তখন প্রাক্তন কাউন্সিলর শেখ মহম্মদ আলি, বর্তমান কাউন্সিলর শেখ নুরুল আলম ওরফে সাহেব, মহম্মদ সামিম ও সৈয়দ আমিরুল হক ওরফে মুক্তো সেই কাজে বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বিতণ্ডা শুরু হয়। সেই সময় কয়েক জন আগ্নেয়াস্ত্র, লাঠি এবং রড নিয়ে তাঁদের উপর আক্রমণ চালান বলে অভিযোগ। ওই সময় টানেলটিরও ক্ষতি করা হয়। ঘটনায় কয়েকজন জখম হন। ঘটনার দিনই এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে মারধর, হুমকি এবং অস্ত্র আইনে মামলা রুজু করে পুলিশ। তদন্ত সম্পূর্ণ করে অভিযুক্ত চার জনকে পলাতক দেখিয়ে মারধর, ভাঙচুর এবং হুমকি দেওয়ার ধারায় আদালতে চার্জশিট পেশ করে পুলিস।

ঘটনাক্রমে চার জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে বর্ধমান সিজেএম আদালত। শনিবার জামিনের আবেদন করেন অভিযুক্তদের আইনজীবী পার্থ হাটি। তিনি বলেন, ‘‘তদন্ত সম্পূর্ণ করে পুলিশ চার্জশিট পেশ করেছে। যে সব ধারায় চার্জশিট পেশ হয়েছে তার সব কটি জামিনযোগ্য এবং ম্যাজিস্ট্রেট আদালতে বিচার্য।’’ সওয়াল শুনে মামলার নির্ধারিত দিনে নিয়মিত হাজিরার শর্তে চার জনের জামিন মঞ্জুর করেন ভারপ্রাপ্ত সিজেএম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE