Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Babul Supriyo

আসানসোলে দাঁড়িয়ে বাবুলকে আক্রমণ সুজাতার, পাল্টা জবাব বিজেপির

সুজাতার অভিযোগের পাল্টা উত্তর দিয়েছে বিজেপি। বিজেপির রাজ্য যুব সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় দাবি করেন, বাবুল সুপ্রিয় কী উন্নয়ন করেছেন তা আসানসোলের মানুষ ভাল করেই জানেন।

সুজাতা, বাবুল।

সুজাতা, বাবুল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৭:৪৯
Share: Save:

সদ্য তৃণমূলে যোগ দেওয়া নেত্রী সুজাতা খাঁ আসানসোলে দাঁড়িয়ে তীব্র আক্রমণ করলেন এলাকার সাংসদ বাবুল সুপ্রিয়কে। পাল্টা জবাব দিয়েছে বিজেপিও।

Advertisement

সুজাতার অভিযোগ, আসানসোলের মানুষের পাশে থাকেন না বাবুল। শুধু ভোটের সময় আসেন। আবার ২০২৫ সালে ভোটের সময় তাঁকে আসানসোলে দেখা যাবে। এলাকার জন্য কিছুই করেননি তিনি। পাল্টা জবাব দিয়েছে বিজেপিও। তাদের দাবি, বাবুল সুপ্রিয় এলাকার জন্য কী করেছেন তা আসানসোলের মানুষ জানেন।

মঙ্গলবার রাতে আসানসোলের হটনরোডে তৃণমূল সংখ্যালঘু সেলের অনুষ্ঠানে জেলা তৃণমূলের চেয়ারম্যান মলয় ঘটনের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন সুজাতা। বাবুলকে কটাক্ষ করে সুজাতা বলেন, “কহো না প্যার হ্যায় করতে করতেই ৬ বছর কাটিয়ে দিলেন বাবুল। এখন গানের বাজার নেই বলে উনি রাজনীতিতে চলে এসেছেন। আর আসানসোল থেকে ২ বার জয়ী হলেও করোনার সময় এলাকার মানুষের পাশে থাকেননি। মানুষের পাশে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকরা। আসানসোলের মানুষ যখন আতঙ্কে ছিলেন, তখন মিস্টার সুপ্রিয় দিল্লিতে বসে মজা নিচ্ছিলেন।”

সুজাতার অভিযোগের পাল্টা উত্তর দিয়েছে বিজেপি। বিজেপির রাজ্য যুব সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় দাবি করেন, বাবুল সুপ্রিয় কী উন্নয়ন করেছেন তা আসানসোলের মানুষ ভাল করেই জানেন। বাবুলের সাংসদ কোটার টাকায় কাজ করতে দিচ্ছিল না তৃণমূল, এই অভিযোগ তুলে আসানসোলের মেয়র পদ থেকে পদত্যাগ করেন জিতেন্দ্র তেওয়ারি। ফলে মানুষ সবই জানেন। আর সুজাতা মণ্ডল যিনি বড় বড় কথা বলছেন, লকডাউনের সময় তিনি দিল্লি থেকে বাড়ি ফিরতে পেরেছিলেন শুধু প্রধানমন্ত্রী সাহায্য করেছিলেন বলেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.