Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

‘অশুভ শক্তি’ বিজেপি-কে তাড়াতে যজ্ঞ করল তৃণমূল

শেওড়াফুলি বৈদ্যবাটি তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিজেপি অন্যের দল ভাঙাচ্ছে মুখ্যমন্ত্রীকে অপমান করছে। তাই করোনা আর বিজেপিকে তাড়াতে যজ্ঞের আয়োজন।

'অশুভ শক্তি' তাড়াতে যজ্ঞ।

'অশুভ শক্তি' তাড়াতে যজ্ঞ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৫:৪৩
Share: Save:

করোনা এক অশুভ শক্তি, যা মানুষের জীবন ছারখার করে দিয়েছে। বিজেপিও নাকি তেমনই অশুভ শক্তি। এই অভিযোগ তুলে বিজেপিকে তাড়াতে রবিবার হুগলির বৈদ্যবাটিতে যজ্ঞ করল স্থানীয় তৃণমূল।

শেওড়াফুলি বৈদ্যবাটি তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিজেপি অন্যের দল ভাঙাচ্ছে মুখ্যমন্ত্রীকে অপমান করছে। তাই করোনা আর বিজেপিকে তাড়াতে যজ্ঞের আয়োজন। বৈদ্যবাটির পুর প্রশাসক মণ্ডলীর সদস্য সুবীর ঘোষের উদ্যোগে শেওড়াফুলিতে এই যজ্ঞ হয়।

শনিবার নেতাজির জন্মদিনে প্রধানমন্ত্রীর সামনে মুখ্যমন্ত্রীকে করা অপমান গোটা বাংলাকে অপমান করার সামিল। যারা বাংলার অপমান করে তাদের আটকাতে না পারলে বাংলার সর্বনাশ হবে। তাই এই যজ্ঞের আয়োজন বলে দাবি সুবীরের। যদিও তাঁর দাবি, এটা তৃণমূলের যজ্ঞ নয়। বৈদ্যবাটির সাধারণ মানুষ এতে শামিল হয়েছেন।

বিজেপি রাজ্য কমিটির সদস্য ভাস্কর ভট্টাচার্য্য বলেন, “মানুষ বুঝে গিয়েছেন, তৃণমূল বাংলা থেকে চলে যাবে তাই রাজনৈতিক ব্যানার ছাড়াই এই ধরনের যজ্ঞ। এতে কিছু হবে না। যদিও ভিক্টোরিয়ার অনুষ্ঠানে জয় শ্রী রাম ধ্বনি অনভিপ্রেত, তবে এতে এত ভয় কীসের? উনি কি ভারতীয় নন বা হিন্দু নন? কালকের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রীও বললেন জয় বাংলা। এটা তো বাংলাদেশের স্লোগান। উনিও অনেক সময় সরকারি মঞ্চ থেকে বেসরকারি বক্তব্য দেন। আসলে তৃণমূল আতঙ্কে ভুগছে। যাই করুক, মানুষ আর তৃণমূলকে চাইছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Hoogly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE