Advertisement
২৫ জুন ২০২৪
Train Service

বর্ধমান-কাটোয় লাইনে ট্রেন চলাচল বন্ধ, ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি, ভোগান্তি যাত্রীদের

শনিবার সন্ধ্যায় প্রচণ্ড ঝড়বৃষ্টি হয় পূর্ব বর্ধমানের মঙ্গলকোট এলাকায়। যার জেরে বর্ধমান-কাটোয়া লাইনে নিগন স্টেশনের কাছে বিদ্যুতের ওভারহেডের তারটি ছিঁড়ে ব্যাহত ট্রেন চলাচল।

ট্রেন চলাচল ব্যাহত। নিজস্ব চিত্র।

ট্রেন চলাচল ব্যাহত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ২২:৪৮
Share: Save:

ওভারহেডের তার ছিঁড়ে ট্রেন চলাচল বন্ধ বর্ধমান-কাটোয়া লাইনে। যার জেরে দুর্ভোগের শিকার যাত্রীরা। রাত সাড়ে ৮টার আপ ট্রেন দাঁড়িয়ে আছে বর্ধমান স্টেশনের ৮ নম্বর প্লাটফর্মে।

শনিবার সন্ধ্যায় প্রচণ্ড ঝড়বৃষ্টি হয় পূর্ব বর্ধমানের মঙ্গলকোট এলাকায়। যার জেরে বর্ধমান-কাটোয়া লাইনে নিগন স্টেশনের কাছে বিদ্যুতের ওভারহেডের তারটি ছিঁড়ে যাওয়ায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রাত সাড়ে ৮টার আপ ট্রেন এখনও বর্ধমান ছাড়তে পারেনি। কাটোয়াগামী একটি লোকাল বলগনা স্টেশনে আটকে রয়েছে।

রাতে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় চরম বিপাকে পড়েছেন। নিত্যযাত্রী হর্ষগোপাল গোস্বামী বলেন, ‘‘শেষ ট্রেন কখন ছাড়বে, বুঝতে পারছি না। এখন বাসও নেই। ট্রেনই একমাত্র ভরসা।’’ একই কথা বলেন ট্রেন যাত্রী শেখ সজু। তাঁর কথায়, ‘‘সন্ধ্যা সাড়ে ৬টার ট্রেনও বলগোনার আগে আটকে আছে। কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে, সেই ব্যাপারে স্টেশন ম্যানেজার কিছু বলতে পারছেন না। শুধুমাত্র মাইকে ঘোষণা করা হচ্ছে। ট্রেন ছাড়তে দেরি হবে।’’ এই বিষয়ে পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘ঝড়ের জন্য প্যান্টগ্রাফ ক্ষতি গ্রস্ত হওয়ায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। মেরামতের কাজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE