Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bardhaman: দোলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রায়নায় মৃত ২ শিশু, বিষ খাইয়ে খুন করেছে বাবা, অভিযোগ মায়ের

নিজস্ব সংবাদদাতা
রায়না ২৭ জুন ২০২১ ১০:৪৫
মৃত দুই শিশু।

মৃত দুই শিশু।
—নিজস্ব চিত্র।

বাড়িতে দোলনায় বসে দোল খেতে গিয়ে মর্মান্তিক মৃত্যু দুই বোনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে দাবি দুই শিশুর বাবার। যদিও তাঁর বিরুদ্ধেই দুই সন্তানকে খুনের অভিযোগ উঠছে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

পূর্ব বর্ধমানের রায়না থানার অন্তর্গত খালেরপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত দুই শিশুর নাম সুমি খাতুন (৮) এবং রুমি খাতুন (৬)। রবিবার সন্ধ্যায় বাড়িতেই দোলনায় বসেছিল তারা। সেই সময় কোনও ভাবে বিদ্যুতের তার থেকে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয় বলে জানা যায়।

বিষয়টি জানতে পেরেই, পাড়ার লোকজন মিলে শিশুদু’টিকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে উত্তেজিত হয়ে পড়েন গ্রামবাসীরা। হাসপাতাল থেকে ফিরে মৃত দুই শিশুর বাড়িতে চড়াও হন সকলে মিলে। তাদের বাবা নাজিবুল লায়েককে ঘেরাও করা হয়। নাজিবুলকে বেধড়ক মারধরও করেন গ্রামবাসীরা।

Advertisement

পুলিশ জানিয়েছে, প্রথম স্ত্রীকে ত্যাগ করে দ্বিতীয় বার বিয়ে করেছেন নাজিবুল। দুই কন্যা প্রথম পক্ষেরই। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মিলে নাজিবুলই তাদের খুন করেছেন বলে সন্দেহ দানা বাঁধে গ্রামবাসীদের মনে। তবে শুধু গ্রামবাসীরাই নন, নাজিবুলের প্রথম স্ত্রী শিউলি বেগমও দুই মেয়ের মৃত্যুর জন্য স্বামীকেই দায়ী করেন। তাঁর অভিযোগ, পরকীয়া সম্পর্কের জেরে তাঁকেও পুড়িয়ে মারার চেষ্টা করেন নাজিবুল। দুই মেয়েকে বিষ খাইয়ে মেরে ফেলে এখন বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার গল্প ফেঁদেছেন নাজিবুল।

ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। শিউলি এবং স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে নাজিবুলকে গ্রেফতার করে তারা। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মৃত দুই শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন

Advertisement