Advertisement
০৩ মে ২০২৪
Mystery Deaths in Asansol

রেললাইনের ধারে পড়ে পুরুষ এবং মহিলার দেহ! মৃত্যু কী ভাবে? চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে

বুধবার দুপুরে সালানপুর থানার জেমারি রেল ফটক সংলগ্ন আপ রেললাইনের পাশে এক মহিলা এবং এক পুরুষের দেহ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:৩২
Share: Save:

রেললাইনের পাশে জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য পশ্চিম বর্ধমানের আসানসোলের সালানপুর থানা এলাকায়। বুধবার দুপুরে সালানপুরের জেমারি রেলফটক সংলগ্ন রেললাইনের পাশ দু’টি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁরা খবর দেন পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক পুরুষ এবং এক মহিলার দেহ উদ্ধার করেছে তারা। তবে মৃতদের নাম এবং পরিচয় এখনও জানা যায়নি। দু’জনের বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে।

স্থানীয়রা জানাচ্ছেন, বুধবার দুপুরে সালানপুর থানার জেমারি রেলফটক সংলগ্ন আপ রেললাইনের পাশে এক মহিলা এবং এক পুরুষের দেহ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। স্বাভাবিক ভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সালানপুর থানার পুলিশ এবং রেল পুলিশ। তবে স্থানীয়রা জানাচ্ছেন, মৃত দু’জন ওই এলাকার বাসিন্দা নন। তাঁরা জানাচ্ছেন, পুরুষের দেহটি থেকে খানিক দূরে রক্তাক্ত অবস্থায় এক মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। দু’জন আত্মহত্যা করেছেন নাকি চলন্ত ট্রেন থেকে পড়ে মারা গিয়েছেন, এ নিয়ে আলোচনা শুরু হয়ে যায় তাঁদের মধ্যে। প্রাথমিক তদন্তে নেমে ধন্দে পড়েছে পুলিশও।

পুলিশ জানিয়েছে, দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। দু’জনের পরিচয় জানা যায়নি। কী কারণে মৃত্যু হয়েছে, তার তদন্ত শুরু করেছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol rail track dead bodies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE