Advertisement
১৮ মে ২০২৪
Accident

স্কুটার আরোহীকে বাঁচাতে গিয়ে দেওয়ালে ধাক্কা বাসের, আসানসোলে মৃত ২, আহত ৮ জন

একটি মিনি বাস আসানসোল থেকে কাল্লার দিকে যাচ্ছিল। কিন্তু এক স্কুটার আরোহীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আরপিএফের ইস্ট পোস্টের দেওয়ালে ধাক্কা মারে।

দেওয়ালে ধাক্কা মিনি বাসের।

দেওয়ালে ধাক্কা মিনি বাসের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৮:৪৫
Share: Save:

স্কুটার আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালে ধাক্কা মারল বাস। আর তার জেরে মৃত্যু হল বাসের দুই আরোহীর। ২স্কুটার আরোহী-সহ মোট ৮ জন জখম। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটেছে আসানসোলে। পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। শুরু হয়েছে ঘটনার তদন্তও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বেলা ৩টেয় ওই দুর্ঘটনা ঘটেছে আসানসোল আরাডাঙা আরপিএফ ইস্ট পোস্টের কাছে। একটি মিনি বাস আসানসোল থেকে কাল্লার দিকে যাচ্ছিল। এক স্কুটার আরোহীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আরপিএফের ইস্ট পোস্টের দেওয়ালে ধাক্কা মারে। তার জরে বাসের ২ আরোহীর মৃত্যু হয়েছে। মৃতরা হলেন ভোলানাথ ঘোষ (৬০) এবং রাজু রজক (৫৫)। ভোলানাথ আসানসোল উত্তর থানার কাল্লা ঘোষপাড়ার বাসিন্দা এবং রাজু কাল্লা নিচুপাড়ার বাসিন্দা। রাজু ইসিএলের বহুলা কোলিয়ারির কর্মী।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোল দক্ষিণ থানার পুলিশ। যান আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি (সেন্ট্রাল) কুলদীপ সোনওয়ালও। এ ছাড়াও যান পূর্ব রেলের আসানসোল ডিভিশনের কর্তারা। আহতরা এখন ভর্তি রয়েছেন আসানসোল জেলা হাসপাতালে। মৃতদেহ ২টি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE