Advertisement
১৭ জুন ২০২৪
Death

স্ত্রী বিয়োগে ধাক্কা! আত্মঘাতী স্বামী

বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কাটোয়ার গোয়াই গ্রামের কাছে ফাঁকা মাঠে গাছ থেকে উদ্ধার হয় প্রৌঢ়ের ঝুলন্ত দেহ। পুলিশ জানায়, মৃতের নাম গেনা মাজি (৬০)।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২৩:৪৭
Share: Save:

স্ত্রী বিয়োগের ধাক্কা সহ্য করতে না পেরে আত্মঘাতী হলেন স্বামী। সপ্তাহ দুয়েক আগে স্ত্রীকে হারিয়েছিলেন প্রৌঢ়। এক ঠিকাদার সংস্থার কাছে নৈশপ্রহরীর কাজ করতেন। শোকের মধ্যেও কয়েক দিন হল কাজে যোগও দিয়েছিলেন। কিন্তু স্ত্রী বিয়োগের যন্ত্রণা কিছুতেই ভুলতে পারেননি। স্থানীয়দের দাবি, তাই আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কাটোয়ার গোয়াই গ্রামের কাছে ফাঁকা মাঠে গাছ থেকে উদ্ধার হয় প্রৌঢ়ের ঝুলন্ত দেহ। পুলিশ জানায়, মৃতের নাম গেনা মাজি (৬০)। গোয়াই গ্রামে মৃতের বাড়ি। গোয়াই গ্রামের কাছেই নবগ্রামে রেলের সেতু নির্মাণের কাজ চলছে। ওই ঠিকাদার সংস্থায় নৈশপ্রহরীর কাজ করতেন গেনা মাজি। পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় কাজে বেড়িয়ে যাওয়ার পর ভোরে বাড়ি ফেরার সময় তিনি গাছে গামছার ফাঁস দিয়ে আত্মঘাতী হন। পরিবার সূত্রে জানা গিয়েছে, গেনা মাজির তিন ছেলে। বড় ছেলে সিদ্ধেশ্বর চাষাবাদ করেন। বাকি দুই ছেলে চন্দ্রেশ্বর ও সন্তোষ ভিন্‌রাজ্যে কাজ করেন।

গেনা মাজির স্ত্রী লক্ষ্মীদেবী গত ১০ মে রোগভোগে মারা যান। মাত্র কয়েক দিনের অসুস্থতার কারণে তাঁর মৃত্যু হয়। চিকিৎসকেরা জানিয়েছিলেন, মারণরোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন লক্ষ্মীদেবী। সিদ্ধেশ্বর বলেন, ‘‘আমাদের বাবা-মায়ের মধ্যে প্রচণ্ড মিল ছিল। বাবা-মায়ের মধ্যে কোনও দিনই বিবাদ দেখিনি। মায়ের মৃত্যু বাবা মেনে নিতে পারছিলেন না। সব সময়েই বলতেন, তোদের মা কেন আমাকে একটু চিকিৎসা করার মতন সুযোগ দিল না রে। এই আক্ষেপ বাবাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল। বাবা খাওয়াদাওয়া একপ্রকার ছেড়েই দিয়েছিলেন। আমরা বোঝাতেই পারছিলাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Bardhaman man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE