Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dead body recovered

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ভাতারে

পুলিশ সূত্রে খবর, মায়ের বকুনিতে অভিমানে বাড়িতে ইঁদুর মারার বিষ খান সোনালি। তাঁকে উদ্ধার করে প্রথম ভাতার গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৭:০৩
Share: Save:

উচ্চ মাধ্যমিক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পূর্ব বর্ধমানের ভাতারের বড়বেলুন গ্রামে। মৃতার নাম সোনালি কোড়া (১৮)। তিনি ভাতারের বড়বেলুন গ্রামের বাসিন্দা। বড়বেলুন মোহিনী মোহন বিদ্যাপীঠ স্কুলের ছাত্রী। অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে ভাতার থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মায়ের বকুনিতে অভিমানে বাড়িতে ইঁদুর মারার বিষ খান সোনালি। তাঁকে উদ্ধার করে প্রথম ভাতার গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসা চলাকালীন সোমবার মৃত্যু হয় তাঁর। সোনালির দেহের ময়নাতদন্ত হয় বর্ধমান পুলিশ মর্গে।

পরিবারের দাবি, সামনেই উচ্চমাধ্যমিক পরীক্ষা। পড়াশোনা করা নিয়ে সোনালিকে বকাবকি করেছিলেন মা। এর পরেই অভিমানে বাড়িতে ইঁদুর মারা বিষ খান তিনি। মৃতার কাকা বিনয় কোড়া বলেন, ‘‘পড়াশোনা নিয়ে মায়ের সঙ্গে বাড়িতে অশান্তি হয়। মা বকাবকি করে। সেই অভিমানে সোনালি বাড়িতে রাখা ইঁদুর মারা বিষ খেয়ে নেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE