Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rape

Rape: শিশুসন্তানকে খুনের হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ! মন্তেশ্বরে গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী

পুলিশের কাছে ওই তরুণীর অভিযোগ, রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ এক বছরের ছেলেকে ঘরে রেখে বাড়ির বাইরের কল থেকে জল আনতে যান তিনি। সে সময় ওই ঘরে বাড়ির কেউ ছিলেন না। সেই সুযোগে ঘরে ঢুকে পড়ে লুকিয়ে ছিলেন দীপান।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মন্তেশ্বর শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ০১:৩৪
Share: Save:

শিশুপুত্রের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে খুন করার ভয় দেখিয়ে তার মাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। রবিবার পূর্ব বর্ধমান জেলার এক তরুণীর অভিযোগের ভিত্তিতে মন্তেশ্বর থানায় এই নালিশ করেন তাঁর দাদা। এর পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে কালনা মহকুমা আদালতে পেশ করা হলে তাঁর জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম দীপান ধারা। মন্তেশ্বরের ধান্যখেড়ুর গ্রামের বাসিন্দা দীপানের বিরুদ্ধে অভিযোগ, প্রতিবেশী তরুণীর শিশুপুত্রকে খুন করার হুমকি দিয়ে তাঁকে ধর্ষণ করেছেন তিনি।

স্থানীয়েরা জানিয়েছেন, কালনার সাতগড়িয়া এলাকায় বাসিন্দার সঙ্গে বছর কুড়ির ওই তরুণীর বিয়ে হয়েছিল। তবে স্বামীর সঙ্গে অশান্তি হওয়ায় মাস দুই আগে পুত্রসন্তানকে নিয়ে ধান্যখেড়ুর গ্রামে তাঁর বাপেরবাড়িতে চলে আসেন তরুণী।

পুলিশের কাছে ওই তরুণীর অভিযোগ, রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ এক বছরের ছেলেকে ঘরে রেখে বাড়ির বাইরের কল থেকে জল আনতে যান তিনি। সে সময় ওই ঘরে বাড়ির কেউ ছিলেন না। সেই সুযোগে ঘরে ঢুকে পড়ে লুকিয়ে ছিলেন দীপান। অভিযোগ, ঘরে ঢুকতেই দরজা বন্ধ করে তাঁকে কুপ্রস্তাব দেন দীপান। তিনি রাজি না হওয়ায় তাঁকে মারধর করেন। এর পর হঠাৎই একটি ধারালো চাকু বার করে ছেলেকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দিয়ে তাঁকে ধর্ষণ করে।

থানায় লিখিত ভাবে তরুণীর দাদার অভিযোগ, ‘প্রতিবেশী দীপান ধারার কুপ্রস্তাবে রাজি হয়নি আমার বোন। সে কারণে বোনকে মারধর করে দীপান। তার পর ভাগ্নের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে বোনকে ধর্ষণ করে।’

রবিবার মন্তেশ্বর থানায় গিয়ে দীপানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ওই তরুণী। এর পর ধর্ষণের মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করে মন্তেশ্বর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Crime manteswar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE