Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

Murder-Suicide: মূক-বধির মেয়ে ও স্ত্রীকে মেরে আত্মঘাতী যুবক? কাটোয়ায় ৩ জনের দেহ মিলল বাড়িতে

সোমবার বেলা পর্যন্ত নইম শেখ (৩৪) এবং তাঁর স্ত্রী কামরুন বিবি (২৯)-র কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। দরজা ভেঙে দেখা যায় ভয়াবহ দৃশ্য।

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তিন জনের দেহ।

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তিন জনের দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৩:৩২
Share: Save:

স্বামী, স্ত্রী এবং তাঁদের মূক ও বধির মেয়ের মৃতদেহ মিলল ঘর থেকে। এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার পানুহাট বৈদ্যপাড়া এলাকায়। একই পরিবারের তিন জনের দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে সোমবার।
বৈদ্যপাড়া এলাকার বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ১০টা বেজে গেলেও নইম শেখ (৩৪) এবং তাঁর স্ত্রী কামরুন বিবি (২৯)-র কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। দেখা যায়নি নইম এবং কামরুনের মেয়ে পিঙ্কি (১৪)-কেও। আত্মীয়স্বজনরা ডাকাডাকি করলেও তাঁরা দরজা খোলেননি। শেষ পর্যন্ত দরজা ভেঙে ভিতরে ঢুকে তাঁরা দেখতে পান নইমের ঝুলন্ত মৃতদেহ। বিছানায় পড়েছিল পিঙ্কির দেহ। মেঝেতে পড়েছিল গলায় গামছা জড়ানো অবস্থায় পড়েছিল কামরুনের দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, স্ত্রী এবং মেয়েকে খুন করে আত্মঘাতী হয়েছেন নইম শেখ। পুলিশ দেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নইম পেশায় গাড়িচালক। পেশাগত কারণে তাঁকে প্রায়ই বাইরে থাকতে হত। নইম এবং কামরুনের সন্তান পিঙ্কি মূক এবং বধির। সে নবম শ্রেণীর ছাত্রী ছিল। মেয়েকে নিয়ে দুশ্চিন্তাও ছিল স্বামী, স্ত্রীর। তার জেরেই স্ত্রী এবং মেয়েকে খুন করে নইম আত্মঘাতী হলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। আত্মীয় এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করছে কাটোয়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE