Advertisement
০২ মে ২০২৪
Barrackpore

ওভারব্রিজ নিয়ে আশ্বাস, দাবি মঞ্চের

ই-টেন্ডারের সময়ও পেরিয়ে গিয়েছে। কবে কাজ শুরু হবে, তা বলা যাবে তিন মাসের মধ্যে। চঞ্চলবাবুরা জানিয়েছেন, তিন মাসের মধ্যে প্রক্রিয়া শুরু না হলে আবার আন্দোলন হবে।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ০৭:৪৪
Share: Save:

ব্যারাকপুর স্টেশনে ৪ নম্বর প্ল্যাটফর্ম থেকে পশ্চিম দিকের ওভারব্রিজ পুনর্নির্মাণ শুরু হবে বলে আশ্বাস দিয়েছে রেল। ‘সেভ ডেমোক্র্যাসি’ মঞ্চের ব্যারাকপুর শাখার তরফে ওই ওভারব্রিজ ফের নির্মাণের দাবি জানাতে যাওয়া হয়েছিল স্টেশন ম্যানেজারের কাছে। তখনই ওই আশ্বাস মিলেছে বলে সেভ ডেমোক্র্যাসির দাবি। কয়েক বছর আগে আমপান-এর সময়ে ওই ওভারব্রিজটির একাংশ ভেঙে গিয়েছিল। তার পর থেকেই ব্রিজটি বন্ধ। বিপুল সংখ্যক মানুষের অসুবিধা হচ্ছে, এই অভিযোগ জানিয়ে রেল কর্তৃপক্ষের দ্বারস্থ হয়েছিল একাধিক নাগরিক এবং নিত্যযাত্রীদের সংগঠন। এলাকা থেকে গণ-স্বাক্ষর সংগ্রহ করে পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের কাছে জমা দিয়েছিল সেভ ডেমোক্র্যাসিও। ওই মঞ্চের সভাপতি চঞ্চল চক্রবর্তীর দাবি, রেল তাঁদের জানিয়েছে, ওভারব্রিজ পুনর্নির্মাণের জন্য অর্থ বরাদ্দ হয়েছে। ই-টেন্ডারের সময়ও পেরিয়ে গিয়েছে। কবে কাজ শুরু হবে, তা বলা যাবে তিন মাসের মধ্যে। চঞ্চলবাবুরা জানিয়েছেন, তিন মাসের মধ্যে প্রক্রিয়া শুরু না হলে আবার আন্দোলন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barrackpore overbridge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE