Advertisement
৩০ জানুয়ারি ২০২৩

অস্তিত্ব জানাতে বাইক মিছিল যুব কংগ্রেসের

রাস্তায় নেমে আন্দোলন না করলেও পথে তাদের উপস্থিতি বোঝাতে শুক্রবার বাইক মিছিল করবে যুব কংগ্রেস। সংগঠনের সর্বভারতীয় সভাপতি অমরেন্দ্র সিংহ রাজা ব্রারকে নিয়ে ওই দিন কলকাতা বিমানবন্দর থেকে হাজরার আশুতোষ কলেজ পর্যন্ত বাইক মিছিল করবে যুব কংগ্রেস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৫ ০৪:০৯
Share: Save:

রাস্তায় নেমে আন্দোলন না করলেও পথে তাদের উপস্থিতি বোঝাতে শুক্রবার বাইক মিছিল করবে যুব কংগ্রেস।

Advertisement

সংগঠনের সর্বভারতীয় সভাপতি অমরেন্দ্র সিংহ রাজা ব্রারকে নিয়ে ওই দিন কলকাতা বিমানবন্দর থেকে হাজরার আশুতোষ কলেজ পর্যন্ত বাইক মিছিল করবে যুব কংগ্রেস। মিছিল শেষে আশুতোষ মেমোরিয়াল হলে আগামী বিধানসভা ভোটের প্রস্তুতিতে যুব কর্মীদের পথ নির্দেশ দেবেন অমরেন্দ্র। কেন এ রাজ্যের যুব কংগ্রেসে এখন সদস্যের এমন ভাঁটা, কর্মীদের সঙ্গে কথা বলে তা-ও বোঝার চেষ্টা করবেন তিনি। কর্মীদের অভাব-অভিযোগ শুনে সংগঠনে রদবদলেরও পরামর্শ তিনি দেবেন বলে সংগঠন সূত্রের খবর।

সর্বভারতীয় সভাপতিকে নিয়ে এমন একটা প্রয়াসের জন্যও রাজনৈতিক বাধা পোহাতে হয়েছে যুব কংগ্রেসকে। তাদের অভিযোগ, সম্মেলনের জন্য অগ্রিম দিয়ে নজরুল মঞ্চ ‘বুক’ করেও প্রেক্ষাগৃহ পায়নি তারা। সংগঠনের রাজ্য সভাপতি অরিন্দম ভট্টাচার্য বুধবার বলেন, ‘‘নজরুল মঞ্চ বুক করার দু’দিন পরে আমাদের জানানো হল, ওখানে ৩১ জুলাই একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠান রয়েছে। তাই ওই দিন আমাদের দেওয়া যাবে না। একটা রাজনৈতিক অনুষ্ঠানেও রাজ্য সরকার বাধা দিচ্ছে!’’ নজরুল মঞ্চের পাশাপাশি শহরের আরও কয়েকটি প্রেক্ষাগৃহের অনুমোদনও দেওয়া হয়নি বলে অরিন্দমের অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.