Advertisement
২৩ এপ্রিল ২০২৪
West Bengal

Anubrata Mandal: পিঠের ব্যথায় ভুগছেন অনুব্রত, এমআরআই করা যাবে না, মাঝে মধ্যে দিতে হচ্ছে অক্সিজেনও

অনুব্রতর শরীরে কোনও সংক্রমণ আছে কি না চিকিৎসকরা খতিয়ে দেখছেন। শারীরিক দুর্বলতার কারণে এমআরআই সম্ভব নয়, বিকল্প পরীক্ষার কথা ভাবছেন চিকিৎসকরা

অনুব্রতর শারীরিক পরিস্থিতি জানতে হাসপাতালের থেকে নথি চেয়ে পাঠায় সিবিআই

অনুব্রতর শারীরিক পরিস্থিতি জানতে হাসপাতালের থেকে নথি চেয়ে পাঠায় সিবিআই ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৮:২৮
Share: Save:

বুকে ব্যথা ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি অনুব্রত মণ্ডল। আগের থেকে সমস্যা কিছুটা কমলেও তিনি পুরোপুরি সুস্থ নন বলে হাসপাতাল সূত্রে খবর। চিকিৎসকরা জানাচ্ছেন, প্রয়োজনে অক্সিজেন দিতে হচ্ছে অনুব্রতকে। এর সঙ্গে পিঠে ব্যথা রয়েছে অনুব্রতর। সেই ব্যথা তাঁকে ভোগাচ্ছে বলেই হাসপাতাল সূত্রে খবর।

পিঠে ও পেটে ব্যথা এবং রক্তচাপ জনিত সমস্যা ছাড়াও অনুব্রতর আরও কিছু সমস্যা রয়েছে বলে খবর। অনুব্রতর শরীরে কোনও সংক্রমণ আছে কি না চিকিৎসকরা খতিয়ে দেখছেন। ব্যথার নির্দিষ্ট কারণ জানতে এমআরআই করলে ভাল হত বলে মনে করছেন চিকিৎসকরা। কিন্তু তাঁর শারীরিক কিছু সমস্যার জন্য এমআরআই সম্ভব নয়, এ জন্য বিকল্প পরীক্ষার কথা ভাবা হচ্ছে। এ ছাড়াও সিটি স্ক্যান করার পরিকল্পনা রয়েছে চিকিৎসকদের। যাবতীয় পরীক্ষার রিপোর্ট নিয়ে আগামী সপ্তাহের গোড়ার দিকে বৈঠকে বসবে মেডিক্যাল বোর্ড।

সিবিআই-এর ডাকে বুধবার নিজাম প্যালেসে যাওয়ার কথা ছিল অনুব্রতর। কিন্তু তার আগে তিনি অসুস্থ বোধ করায় সরাসরি এসএসকেএম হাসপাতালে চলে যান। তার পর থেকে উডবার্ন ব্লকের ২১১ নম্বর কেবিনে ভর্তি তিনি। অনুব্রতর শারীরিক পরিস্থিতি জানতে হাসপাতালের থেকে নথি চেয়ে পাঠায় সিবিআই। মেডিক্যাল রিপোর্ট সহ বেশ কিছু নথি সিবিআইকে পাঠান এসএসকেএম কর্তৃপক্ষ। তার পর সিবিআই-এর তরফে আর রিপোর্ট চাওয়া হয়নি বলে হাসপাতাল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE