Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nabanna Abhijan

সাঁতরাগাছিতে তুলকালাম, পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা, ইটবৃষ্টি! পাল্টা কাঁদানে গ্যাস পুলিশের

বিজেপির নবান্ন অভিযানে তুলকালাম। পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ালেন বিজেপি কর্মীরা। ইটবৃষ্টি শুরু করেন বিজেপি কর্মীরা। পাল্টা কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৭
Share: Save:

সাঁতরাগাছিতে ধুন্ধুমার পরিস্থিতি। বিজেপির নবান্ন অভিযানে শুরু হয় পুলিশের সঙ্গে ঝামেলা। প্রথমে পুলিশের দেওয়া বাঁশের ব্যারিকেড ভেঙে এগিয়ে যান বিজেপি নেতা-কর্মীরা। এর মধ্যে পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া শুরু হয়। পাল্টা জলকামান ছোড়ে পুলিশ। তার মধ্যে শুরু পাথরবৃষ্টি। এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হিমসিম খায় পুলিশ। বোমা ফাটার শব্দ পাওয়া যায়। তার পরই কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। ছত্রভঙ্গ হয় ওই মিছিল।

তার পরও মিছিলে অশান্তি হয়। পুলিশের কিয়স্ক ভাঙচুরের অভিযোগ এটেছে। এর পর কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় নবান্নমুখী সাঁতরাগাছির পুলিশ। বিজেপি কর্মীদের দেখা যায় বাঁশ হাতে দৌড়ে যেতে। অন্য দিকে, তাঁদের ঠেকাতে মরিয়া পুলিশ। শুরু হয় খণ্ডযুদ্ধ। দফায় দফায় সংঘর্ষ হয়। সাঁতরাগাছি রেলস্টেশন থেকে বার বার ইটবৃষ্টি হয়। তাদের বাধা দেয় পুলিশ। শুরু হয় মাইকিং। বলা হয়, এই মিছিলে অনুমতি নেই প্রশাসনের। বিজেপি নেতা এবং কর্মীরা যেন সরে যান। যদিও তার পরেও উত্তেজনা প্রশমিত হয়নি।

বার বার কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে বিজেপি-কর্মী সমর্থকদের ছত্রভঙ্গ করতে দেখা যায় পুলিশকে। আবার পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টির পর বোতল ছোড়া শুরু হয়। শোনা যায় বোমার শব্দও। অন্য দিকে, একই পরিস্থিতি দেখা যায় হাওড়া ময়দানে। যে মিছিলের নেতৃত্বে রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানেও ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। সেখানেও অসুস্থ হয়ে পড়েন এক বিজেপি কর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanna Abhijan BJP police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE