Advertisement
১৬ মে ২০২৪
arrest

হাসনাবাদের বিস্ফোরণে গ্রেফতার বিজেপি নেতা

শনিবার দক্ষিণ শিমুলিয়া গ্রামের বাসিন্দা দিলীপ দাসের বাড়ির রান্না ঘরের পিছনে বিস্ফোরণ হয়। ক্ষতিগ্রস্ত হয় রান্নাঘর। রাতে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, ফরেন্সিক বিশেষজ্ঞেরা।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাসনাবাদ শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১০:০৫
Share: Save:

হাসনাবাদের গ্রামে বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার করা হল এক বিজেপি নেতাকে। বিজেপি নেতৃত্বের দাবি, ফাঁসানো হয়েছে তাঁদের নেতাকে।

শনিবার দক্ষিণ শিমুলিয়া গ্রামের বাসিন্দা দিলীপ দাসের বাড়ির রান্না ঘরের পিছনে বিস্ফোরণ হয়। ক্ষতিগ্রস্ত হয় রান্নাঘর। রাতে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, ফরেন্সিক বিশেষজ্ঞেরা। তল্লাশি চালানো হয়। ফরেন্সিক বিশেষজ্ঞেরা যে নমুনা সংগ্রহ করেছিলেন, তার ভিত্তিতে অনুমান, কৌটো বোমা ফেটেছিল।

পুলিশ জিজ্ঞাসাবাদ করে দিলীপ ও তাঁর স্ত্রী শ্যামলীকে। দিলীপের দাদা, বিজেপি নেতা নিমাই দাসকেও জিজ্ঞাসাবাদ করা হয়। দু’জনকে ছেড়ে দিলেও দিলীপকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাঁকে বসিরহাট আদালতে তোলা হলে দু’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। দিলীপের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনের সময়ে এই এলাকায় বোমাবাজি হয়েছিল। সে সময়েও ধরা পড়েছিলেন দিলীপ। গ্রেফতার করা হয়েছিল নিমাইকেও।

রবিবার ঘটনাস্থলে আসেন বিজেপির বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী রেখা পাত্র। তিনি বলেন, ‘‘তৃণমূলের কাজ এটা। আমাদের লোকেদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।’’ হিঙ্গলগঞ্জের বিধায়ক দেবেশ মণ্ডল অবশ্য বলেন, ‘‘বিজেপি সব ব্যাপারে তৃণমূলের ঘাড়ে দোষ চাপানো বন্ধ করুক। পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই সত্যিটা সামনে আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE