Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

মন্দিরবাজারে বিজেপি নেতাকে কুপিয়ে খুন, অভিযোগ তৃণমূলের দিকে

ধনুরহাটে পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ভাল ফল করার পর থেকেই তাঁকে খুনের ষড়যন্ত্র করছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মন্দিরবাজার থানায় এই অভিযোগ করেছ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ জুলাই ২০১৮ ১৬:৫৪
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শুক্রবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন দক্ষিণ ২৪ পরগণার মন্দিরবাজারের বিজেপি নেতা শক্তিপদ সরদার। বাড়ির কাছে আসতেই কয়েকজন দুষ্কৃতী ভোজালি দিয়ে এলোপাথাড়ি কোপ মারে তাঁকে। চিৎকার শুনে আশপাশের লোক এগিয়ে এলে বোমা মেরে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পরিবারের লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যান। শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক দেখে ডায়মন্ডহারবার হাসপাতালের চিকিৎসকেরা শক্তিপদবাবুকে তৎক্ষণাৎ এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেন। কলকাতায় নিয়ে আসার পথে ডায়মন্ডহারবার রোডের আমতলার কাছেই মারা যান এই বিজেপি নেতা।

মৃত বিজেপি নেতার পরিবারের দাবি, তৃণমূলের মদতেই হয়েছে এই খুন। দক্ষিণ ২৪ পরগণার মন্দিরবাজারে ধনুরহাট মণ্ডল কমিটির সম্পাদক ছিলেন এই বিজেপি নেতা। পঞ্চায়েত নির্বাচনের কিছুদিন আগেই তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। এলাকায় ভাল সংগঠক হিসেবে পরিচিতি ছিল তাঁর। ধনুরহাটে পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ভাল ফল করার পর থেকেই তাঁকে খুনের ষড়যন্ত্র করছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মন্দিরবাজার থানায় এই অভিযোগ করেছেন মৃত বিজেপি নেতার স্ত্রী সুজাতা সরদার।

মারা যাওয়ার আগে শক্তিপদবাবু তৃণমূলের ষড়যন্ত্রকারীদের নাম বলে গিয়েছেন বলেও দাবি করেছেন স্ত্রী। তাঁর আশঙ্কা, রাজনৈতিক প্রতিহিংসার বলি হতে পারেন পরিবারের অন্যান্য সদস্যরাও। তাই দোষীদের শাস্তির পাশাপাশি পুলিশের কাছে পরিবারের নিরাপত্তার দাবিও করেছেন খুন হওয়া বিজেপি নেতার স্ত্রী।

Advertisement

আরও পড়ুন

Advertisement