Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shantanu Thakur

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, দাবি শান্তনুর

শান্তনু জানিয়েছেন, ৭ ফেব্রুয়ারি দেগঙ্গা থেকে তাঁকে লস্করের নাম করে হুমকি চিঠিটি পোস্ট করা হয়েছিল। বাংলা হরফে লেখা সেই চিঠির নীচে জনৈক ‘ফজের আলি ও অন্যেরা’ বলে লেখা আছে।

Shantanu Thakur

শান্তনু ঠাকুর। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ০৫:৩৫
Share: Save:

আন্তর্জাতিক জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবার নাম করে হুমকি চিঠি পেয়েছেন বলে সোমবার দাবি করেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছেন তিনি। তাঁর কথায়, বিষয়টি প্রধানমন্ত্রীকেও জানিয়েছেন। সেই সঙ্গে অভিযোগ করেছেন রাজ্য পুলিশের ডিজি, বনগাঁর পুলিশ সুপার এবং গাইঘাটা থানাতেও।

শান্তনু বলেন, ‘‘স্বরাষ্ট্রমন্ত্রী আমাকে জানিয়েছেন, বিষয়টির তদন্ত হবে। আমি পূর্ণাঙ্গ সিবিআই তদন্তের দাবি করেছি। আমাদের জানতে হবে, পশ্চিমবঙ্গে পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তইবা কোথা থেকে এল।’’ শান্তনুর দাবি, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বিষয়টি সম্পর্কে ইতিমধ্যে খোঁজখবর করতে শুরু করেছে। বনগাঁর পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘শান্তনু ঠাকুরের অভিযোগ পেয়েছি। মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

শান্তনু জানিয়েছেন, ৭ ফেব্রুয়ারি দেগঙ্গা থেকে তাঁকে লস্করের নাম করে হুমকি চিঠিটি পোস্ট করা হয়েছিল। বাংলা হরফে লেখা সেই চিঠির নীচে জনৈক ‘ফজের আলি ও অন্যেরা’ বলে লেখা আছে। শান্তনুর দাবি, চিঠিতে বলা হয়েছে, তিনি যদি সিএএ, এনআরসি নিয়ে ‘বাড়াবাড়ি’ করেন, তা হলে ঠাকুরবাড়ির মন্দির উড়িয়ে দেওয়া হবে। তাঁর সমস্ত পরিবারকে উড়িয়ে দেওয়া হবে।

রাজ্যসভার তৃণমূল সাংসদ মমতা ঠাকুর এর আগে পুরো বিষয়টিকে শান্তনুর ‘নাটক’ বলে কটাক্ষ করেছিলেন। এ দিন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, ‘‘আদালতের নজরদারিতে যেন সিবিআই এই চিঠির পূর্ণাঙ্গ তদন্ত করে। তা হলেই সত্যিটা বেরিয়ে আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shantanu Thakur BJP Amit Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE