Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pawan Singh

অর্জুন সিংহর পুত্র পবনের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়ার অভিযোগ, পুলিশের দ্বারস্থ বিজেপি বিধায়ক

যে সব পরিচিতের কাছে টাকা চাওয়া হয়েছে, তারা ফেসবুকের স্ক্রিনশট পাঠিয়ে বিষয়টি প্রসঙ্গে অবগত করান ভাটপাড়ার বিধায়ককে। তার পরেই এ বিষয়ে আইনি পরামর্শ নিয়ে পবন অভিযোগ দায়ের করেছেন জগদ্দল থানায়। পাশাপাশি, তিনি অভিযোগ দায়ের করেছেন ব্যারাকপুর কমিশনারেটের সাইবার ক্রাইম শাখাতেও।

BJP MLA Pawan Singh filed a complaint in Barrackpore police.

পিতা ও পুত্র। (বাঁ দিকে) অর্জুন সিংহ, পবন সিংহ (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৪
Share: Save:

তাঁর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়া হচ্ছে পরিচিতদের কাছ থেকে। এমনই অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হলেন ব্যারাকপুরের সংসদ সদস্য অর্জুন সিংহের বিধায়ক পুত্র পবন সিংহ। ঘটনায় প্রকাশ, শনিবার ভাটপাড়ার বিজেপি বিধায়ক জানতে পারেন, তাঁর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়া হচ্ছে তাঁর পরিচিতদের কাছে। যে সব পরিচিতের কাছে টাকা চাওয়া হয়েছে, তাঁরা ফেসবুকের স্ক্রিনশট পাঠিয়ে বিষয়টি প্রসঙ্গে অবগত করান ভাটপাড়ার বিধায়ককে। তার পরেই এ বিষয়ে আইনি পরামর্শ করে পবন অভিযোগ দায়ের করেছেন জগদ্দল থানায়। পাশাপাশি, তিনি অভিযোগ দায়ের করেছেন ব্যারাকপুর কমিশনারেটের সাইবার ক্রাইম শাখাতেও। তবে কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত, তা স্পষ্ট করে কিছুই জানাতে পারেননি পবন।

তবে তাঁর ভাবমূর্তি কলুষিত করতেই যে এমন ঘটনা ঘটানো হয়েছে সে ব্যাপারে নিশ্চিত ভাটপাড়ার বিজেপি বিধায়ক। পুলিশে অভিযোগ জানানোর পাশাপাশি, তিনি বিষয়টি প্রসঙ্গে অবগত করিয়েছেন বিধানসভায় বিজেপির পরিষদীয় দলকেও। বিধানসভা সূত্রে খবর, কোনও রকম সাহায্যের প্রয়োজন হলে দল যে তাঁর পাশে আছে, সে ব্যাপারেও পবনকে আশ্বাস দেওয়া হয়েছে। প্রসঙ্গত, গত বছর পিতা অর্জুন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেও, পবন রয়ে গিয়েছেন বিজেপিতেই। বিধানসভাতেও তাঁকে বিজেপি বিধায়কদের সঙ্গেই সরকার বিরোধী প্রতিবাদে শামিল হতে দেখা যায় নিয়মিত। তবে এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না, সে প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি ভাটপাড়ার বিজেপি বিধায়ক। যারা তাঁর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে আর্থিক প্রতারণার চেষ্টা করেছেন, তাঁরা যত তাড়াতাড়ি সম্ভব ধরা পড়ুন, আপাতত পুলিশ-প্রশাসনের কাছে এই দাবি জানিয়েছেন পবন। সূত্রের খবর, পুত্রের অভিযোগের ভিত্তিতে ব্যারাকপুর কমিশনারের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন সাংসদ অর্জুনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pawan Singh West Bengal BJP BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE