Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari: দুপুরে ফের রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

সোমবার সন্ধ্যায় শুভেন্দুর মা গায়ত্রী অধিকারীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাজ্যপাল। কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি।

ফের শুভেন্দু-রাজ্যপাল সাক্ষাৎ

ফের শুভেন্দু-রাজ্যপাল সাক্ষাৎ ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১১:১৩
Share: Save:

মঙ্গলবার দুপুরে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর সঙ্গে বেশ কয়েকটি সংগঠনের নেতা ও প্রতিনিধিরাও রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন। মঙ্গলবার সকালে টুইট করে এ কথা জানিয়েছেন জগদীপ ধনখড়। সেখানে তিনি লেখেন, সাম্প্রতিক কিছু বিষয় নিয়ে আলোচনার জন্যই রাজভবনে যাচ্ছেন শুভেন্দু। তবে তাঁর সঙ্গে আর কারা থাকবেন সেটি স্পষ্ট করে বলা হয়নি টুইটে।

সোমবার সন্ধ্যায় শুভেন্দুর মা গায়ত্রী অধিকারীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাজ্যপাল। কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। কথা বলেন শুভেন্দুর মায়ের সঙ্গে। পরে টুইট করে সে কথাও জানান ধনখড়।

রাজ্যের বিরোধী দলনেতার দায়িত্ব পাওয়ার পর থেকে বিভিন্ন বিষয়ে রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন শুভেন্দু। রাজ্যে ‘ভোট পরবর্তী সন্ত্রাস’-এর যে অভিযোগ বিরোধীরা করছেন, সেই বিষয়ে বিজেপি বিধায়কদের নিয়ে অনেক বার রাজভবনে গিয়েছেন তিনি। রাজ্যপালের হস্তক্ষেপ দাবি করেছেন।

ধনখড়ও বিভিন্ন সময়ে রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। এই ঘটনা নিয়ে শুভেন্দু ও ধনখড়কে কটাক্ষও করেছে শাসক দল তৃণমূল। যদিও তৃণমূলের কটাক্ষের জবাবে রাজ্যপাল জানিয়েছেন, নিজের কাজ করছেন তিনি। সংবিধান মেনে সেই কাজ তিনি করে যাবেন বলেও দাবি করেছেন ধনখড়। এই আবহে ফের রাজ্যপালের সঙ্গে শুভেন্দুর দেখা করতে যাওয়া তাই তাৎপর্যপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Jagdeep Dhankhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE