Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Amit Shah

Amit Shah: অমিতের কাছে বনগাঁর অভাব-অভিযোগের কথা জানাবেন বিজেপি বিধায়কেরা

বুধবার অশোক জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে তিনি ছাড়াও উপস্থিত থাকার কথা দলের আরও দুই বিধায়কের।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৭:৪৫
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বনগাঁ মহকুমা এলাকার অভাব-অভিযোগের কথা তুলে ধরবেন এই মহকুমার তিন বিজেপি বিধায়ক। বুধবার এ কথা জানিয়েছেন বনগাঁ উত্তর বিধানসভার বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া। অশোক আরও জানিয়েছেন, অমিতের সঙ্গে বৈঠকে এলাকার আরও দুই বিজেপি বিধায়কও হাজির থাকবেন। বৈঠকে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের নেতৃত্বে নিজেদের সমস্যার কথা তুলে ধরবেন তাঁরা।

বুধবার রাতে রাজ্য সফরে আসার কথা ছিল অমিতের। তবে শেষ মুহূর্তে সেই সফরসূচিতে সামান্য বদল ঘটেছে। বুধবারের পরিবর্তে বৃহস্পতিবার রাজ্যে পা রাখবেন তিনি। বৃহস্পতিবার সকালে দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে দমদমে অবতরণ করবেন অমিত। দুপুরে বিএসএফের বিশেষ হেলিকপ্টারে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে এসে পৌঁছবেন। এই সফরে পেট্রাপোল সীমান্তেও যাওয়ার কর্মসূচি রয়েছে অমিতের। পেট্রাপোলের কালিয়ানি সীমান্তের হেলিপ্যাডে অবতরণ করার কথা রয়েছে তাঁর। সেখান থেকে হরিদাসপুর বিএসএফ ক্যাম্পে বিএসএফ কর্তাদের সঙ্গে একটি বৈঠক করবেন অমিত।

বুধবার অশোক জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে তিনি ছাড়াও উপস্থিত থাকার কথা তাঁর দলের আরও দুই বিধায়কের। এঁরা হলেন গাইঘাটার সুব্রত ঠাকুর এবং বনগাঁ দক্ষিণের স্বপন মজুমদার।

অশোক বলেন, ‘‘আগামিকাল বিএসএফের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সীমান্ত এলাকায় সমস্যাগুলি যাতে সুষ্ঠু সমাধান করা যায়, তা নিয়েও আলোচনা হবে। সাংসদ শান্তনু ঠাকুরের নেতৃত্বে এই মহকুমায় আমাদের অভাব-অভিযোগ কথা মাননীয় অমিত শাহের কাছে তুলে ধরব। সীমান্তে যাতে নিরাপত্তা সুনিশ্চিত করা যায়, সে দিকে নজর দেওয়ার কথা বলা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Shah Bangaon BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE