Advertisement
১১ মে ২০২৪
Dilip Ghosh

Dilip Ghosh: টোকিয়োর অলিম্পিয়ানদের উৎসাহ দিতে কলকাতায় দিলীপ-দৌড়, থাকতে পারেন মন্ত্রী গজেন্দ্র

রেড রোডে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তির পাদদেশ থেকে শুরু হয়ে এই দৌড় শেষ হবে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তির পাদদেশ পর্যন্ত।

নিয়মিত না দৌড়লেও সকালে শারীর চর্চা‌ বরাবর চালিয়ে যান দিলীপ ঘোষ। ফাইল চিত্র।

নিয়মিত না দৌড়লেও সকালে শারীর চর্চা‌ বরাবর চালিয়ে যান দিলীপ ঘোষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ২৩:০০
Share: Save:

টোকি‌য়োয় বসেছে অলিম্পিক্সের আসর। জাপানের রাজধানী থেকে ভারতের সাংস্কৃতিক রাজধানী কলকাতার দূরত্ব পাঁচ হাজার ১২৬ কিলোমিটার। এতটা দূরে থাকা ভারতীয় ক্রীড়াবিদদের উৎসাহীত করতে রবিবার সকালে কলকাতার রাস্তায় দৌড়বেন দিলীপ ঘোষ। সঙ্গে থাকবেন বিজেপি‌ যুব মোর্চার নেতা ও কর্মীরা।

অলিম্পিক্সে যোগ দেওয়া ভারতীয় ক্রীড়াবিদদের উৎসাহ দিতে কলকাতার রাস্তায় বিজেপি কর্মীদের ম্যারাথন দৌড়ের পরিকল্পনা করেছে রাজ্য যুব মোর্চা। নেতৃত্ব দেবেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ। রবিবার সকালের এই কর্মসূচিতে কলকাতার যুব মোর্চার কর্মীদের যোগ দিতে বলা হয়েছে বলে গেরুয়া শিবির সূত্র খবর। জানা গিয়েছে, ওই ম্যারাথন দৌঁড়ে অংশ নিতে পারেন কেন্দ্রীয় জল‌সম্পদ মন্ত্রী গজেন্দ্র সিংহ শেখাওয়াত।

নামে ম্যারাথন দৌড় হলেও তার দূরত্ব হবে একেবারেই কম। বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে কলকাতার রেড রোডে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তির পাদদেশ থেকে শুরু হয়ে শেষ হবে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তির পাদদেশ পর্যন্ত। আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে যুব মোর্চার দুই সাধারণ সম্পাদক প্রকাশ দাস ও গোবিন্দ রায়কে।

দৌড়ে অংশ নেবেন বিষ্ণুপুরের সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। সঙ্গে থাকবেন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা। সম্প্রতি বিস্তা যুব মোর্চার সর্বভারতীয় সাধারণ সম্পাদক হয়েছেন। তার পরে রাজ্যে এটাই হবে তাঁর প্রথম কর্মসূচি। রাজ্য যুব মোর্চার পক্ষে এই দৌড়ে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী শেখাওয়াতকে। এখনও পর্যন্ত যা খবর তাতে শনিবারই তিনি কলকাতায় চলে আসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dilip Ghosh Marathon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE