Advertisement
২৬ এপ্রিল ২০২৪
COVID-19

আবাসনের বাসিন্দাদের পর কর্মীদের টিকাকরণ আরবানায়

কলকাতার আমরি হাসপাতালের সহযোগিতায় এবারের টিকাকরণ কর্মসূচি চলছে। তবে প্রথম দফায় টিকাকরণে সহযোগিতা ছিল মেডিকা হাসপাতাল।

আরবানায় টিকাকরণ।

আরবানায় টিকাকরণ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ২০:১০
Share: Save:

ই এম বাইপাসের ধারের আরবানা আবাসনের বাসিন্দাদের টিকাকরণের পর এ বার কর্মীদের জন্য একই উদ্যোগ নিল নির্মাণকারী সংস্থা বেঙ্গল এনআরআই কমপ্লেক্স। সংস্থার পক্ষে জানানো হয়েছে, ইতিমধ্যেই আবাসনের ১২০০ পরিবারের সদস্যদের টিকা দেওয়া হয়ে গিয়েছে। শুক্রবার থেকে শুরু হয়েছে আবাসনটির কর্মীদের টিকাকরণ। এই আবাসন পরিচালনা ও রক্ষণাবেক্ষণের জন্য মোট ৪৫০ জন কর্মী রয়েছেন। সকলকেই বিনামূল্যে টিকা দেওয়ার ব্যবস্থা করেছে সংস্থা।

কলকাতার আমরি হাসপাতালের সহযোগিতায় এবারের টিকাকরণ কর্মসূচি চলছে। তবে প্রথম দফায় টিকাকরণে সহযোগিতা ছিল মেডিকা হাসপাতাল। টিকাকরণ কর্মসূচি চলছে আরবানা ক্লাবে।

বছর দশেক আগে স্থানীয় একটি স্কুলের যাবতীয় দায়িত্ব আরবানা কর্তৃপক্ষ। ওই স্কুলের সব শিক্ষক কর্মীদের টিকাকরণের ব্যবস্থা করেছে সংস্থা। স্থানীয় আরও একটি স্কুলের ক্ষেত্রেও এই দায়িত্ব পালন করেছে বলে জানিয়েছে আরবানা কর্তৃপক্ষ। শুক্রবারের পর শনি এবং সোমবার চলবে টিকাকরণ কর্মসূচি। শেষদিনে ওই স্কুল দু’টির শিক্ষক এবং কর্মীদের টিকা দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Covid Vaccination free corona vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE