Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bogtui

বগটুইকাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল সিবিআই, নাম রয়েছে আট অভিযুক্তের

বীরভূমে বগটুইয়ে ১০ জনকে হত্যার ঘটনায় সোমবার রামপুরহাট আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল সিবিআই। চার্জশিটে নাম রয়েছে আট অভিযুক্তের।

বগটুই কাণ্ডে সোমবার রামপুরহাট আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল সিবিআই।

বগটুই কাণ্ডে সোমবার রামপুরহাট আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল সিবিআই। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৫:২৯
Share: Save:

বগটুইকাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট (অতিরিক্ত চার্জশিট) জমা দিল সিবিআই। সোমবার বীরভূমের রামপুরহাট আদালতে এই চার্জশিট জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। চার্জশিটে নাম রয়েছে আট অভিযুক্তের।

ধৃত আট অভিযুক্ত হলেন বিকির আলি, নুর আলি, শের আলি ওরফে কালো, শেখ আসিফ, জোসেফ হোসেন, শেখ জামিপুল, শেখ খাইরুল ও শেখ বালু।

প্রসঙ্গত, চলতি বছরের ২১ মার্চ রামপুরহাটের বগটুই মোড়ে বোমার আঘাতে খুন হন বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ। সেই খুনের পর রাতে বগটুই গ্রামে ১০টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তার জেরে ১০ জনের মৃত্যু হয়। এই ঘটনায় ওই আট জনের বিরুদ্ধে সোমবার অতিরিক্ত চার্জশিট জমা দিয়েছে সিবিআই।

গত জুন মাসে বগটুইকাণ্ডের প্রথম চার্জশিট জমা দিয়েছিল সিবিআই। তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ খুনের মামলা ও অগ্নিসংযোগের ঘটনায় সিলবন্ধ খামে সে বার চার্জশিট জমা দিয়েছিল সিবিআই।

বগটুইয়ের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল রাজ্য রাজনীতিতে। গত ২২ মার্চ এই ঘটনায় বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছিল রাজ্য সরকার। এই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে তৃণমূল নেতা আনারুল হোসেনের বিরুদ্ধে। গত ২৪ মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আনারুলকে গ্রেফতার করা হয়। ২৫ মার্চ কলকাতা হাই কোর্টের নির্দেশে এই ঘটনায় তদন্তভার গ্রহণ করে সিবিআই। ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছিলেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bogtui Bogtui Murder CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE