Advertisement
২৬ এপ্রিল ২০২৪
indranil sen

গাড়ি, বাইকে এসে মন্ত্রী ইন্দ্রনীলের বাড়ির কাছে সন্ধ্যায় বোমাবাজি, মন্ত্রী বললেন, কাপুরুষের কাজ

প্রত্যক্ষদর্শীদের দাবি, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এক দল যুবক বাইক এবং গাড়ি করে মন্ত্রীর বাড়ির কাছে আসে।

ইন্দ্রনীলের বাড়ির ১০০ মিটারের মধ্যে বোমাবাজি করে দুষ্কৃতীরা।

ইন্দ্রনীলের বাড়ির ১০০ মিটারের মধ্যে বোমাবাজি করে দুষ্কৃতীরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ২৩:৫৮
Share: Save:

রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে ভরসন্ধ্যায় বোমাবাজি। তবে কে বা কারা কসবা থানা এলাকার নস্করহাট রোডের ওই ঘটনায় যুক্ত, তা বুধবার রাত পর্যন্ত স্পষ্ট নয়। যদিও ইন্দ্রনীলের বক্তব্য, ‘‘যারাই এ কাজ করে থাকুক, তারা কাপুরুষ।’’

প্রত্যক্ষদর্শীদের দাবি, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এক দল যুবক বাইক এবং গাড়ি করে মন্ত্রীর বাড়ির কাছে আসে। বোমাবাজির পর তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গোটাদশেক বাইক এবং দুটো গাড়ি করে দুষ্কৃতীরা এসেছিল। ইন্দ্রনীলের বাড়ির ১০০ মিটারের মধ্যে তারা বোমাবাজি করে।

ইন্দ্রনীল জানান, ঘটনার সময় তিনি চন্দননগরে ছিলেন। কারা ওই ঘটনা ঘটিয়েছে, সে সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। মন্ত্রীর কথায়, ‘‘পুলিশ যা যা করণীয় করছে। এমনিতে এটা খুবই নিরাপদ এলাকা। কেন এমন হল বুঝতে পারছি না। তবে বাড়ির সকলেই নিরাপদে আছেন।’’

ঘটনার পর পরই কসবা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বিশাল পুলিশ বাহিনী এলাকা ঘিরে ফেলে। স্থানীয়েরা জানিয়েছেন, ওই যুবকদের এলাকায় তাঁরা কোনও দিন দেখেননি। তাঁরা কাউকেই চেনেন না। এ রকম ঘটনা আগেও ঘটেনি। রীতিমতো আতঙ্কিত এলাকার বাসিন্দারা। এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC indranil sen bombardment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE