Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
West Bengal News

চন্দ্রকোণায় ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত অন্ততপক্ষে ৪, আহত অনেকে

উদ্ধার হওয়া বাসের কয়েক জন যাত্রী পুলিশকে জানিয়েছেন, রাস্তা কুয়াশায় ঢাকা থাকা সত্ত্বেও চালক প্রচন্ড গতিতে বাসটি চালাচ্ছিলেন। তাঁরা প্রতিবাদ করলেও চালক সেই কথায় কান দেননি।

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। নিজস্ব চিত্র।

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮ ১১:৪৮
Share: Save:

চন্দ্রকোণায় যাত্রিবোঝাই বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল চার জনের। বুধবার সকাল ৭টার ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, বাসটি খড়্গপুর থেকে তারকেশ্বরের দিকে যাচ্ছিল। চন্দ্রকোণার জয়ন্তীপুরের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সরাসরি ধাক্কা লাগে। বাসটি বেশ কয়েক বার পাল্টি খেয়ে রাস্তার পাশে গিয়ে পড়ে। আশপাশের লোকজন ছুটে আসেন উদ্ধারকাজের জন্য। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশও আসে। দ্রুত উদ্ধারের চেষ্টা চালানো হয়। কিন্তু তত ক্ষণে ঘটনাস্থলেই চার যাত্রীর মৃত্যু হয়। আহত হয়েছেন বহু যাত্রী। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উদ্ধার হওয়া বাসের কয়েক জন যাত্রী পুলিশকে জানিয়েছেন, রাস্তা কুয়াশায় ঢাকা থাকা সত্ত্বেও চালক প্রচন্ড গতিতে বাসটি চালাচ্ছিলেন। তাঁরা প্রতিবাদ করলেও চালক সেই কথায় কান দেননি। যার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি তাঁদের। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, চালক মদ্যপ অবস্থায় ছিলেন। গাড়ি বেপরোয়া ভাবে চালানোর জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

আরও পড়ুন: কুড়ি টাকার জন্য চোর অপবাদে অর্ধনগ্ন করে তল্লাশি, অপমানে আত্মঘাতী কিশোরী

Advertisement

আরও পড়ুন: ভয়াল ভূমিকম্পের ভয় নিয়ে দাঁড়িয়ে পার্ক স্ট্রিট, সল্টলেক, রাজারহাট... বলছে আইআইটি’র রিপোর্ট

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাত্ই বিকট একটা আওয়াজ শোনেন তাঁরা। ছুটে গিয়ে দেখেন একটি যাত্রিবোঝাই বাস রাস্তার ধারে উল্টে পড়ে আছে। যাত্রীরা ভিতর থেকে সাহায্যের জন্য আর্তনাদ করছেন। তত ক্ষণে আরও লোকজন জুটে যায়। সবাই মিলে হাত লাগিয়ে যাত্রীদের বাসের ভিতর থেকে বার করে আনার চেষ্টা করা হয়।

দুর্ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।পরিস্থিতির মোকাবিলায় নামে পুলিশ।

(দুই বর্ধমান, দুর্গাপুর, আসানসোল, পুরুলিয়া, দুই মেদিনীপুর, বাঁকুড়া সহ দক্ষিণবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর, 'বাংলার' খবর পড়ুন আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.