Advertisement
২১ এপ্রিল ২০২৪
Cabinet Meet

নবান্নে নয়, বিধানসভায়, ২৮ নয়, ২৫ নভেম্বর, স্থান এবং কাল বদলাল রাজ্য মন্ত্রিসভার বৈঠকের

২৫ নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার শীতকালীন অধিবেশনে যোগ দিতে আসবেন। ওই দিনই তিনি বিধানসভার নতুন সংগ্রহশালার উদ্বোধন করবেন। মন্ত্রিসভার বৈঠকও ওই দিনই হবে।

পশ্চিমবঙ্গ বিধানসভা।

পশ্চিমবঙ্গ বিধানসভা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৯:৪৬
Share: Save:

এগিয়ে আনা হল রাজ্য মন্ত্রিসভার বৈঠক। আগে ঠিক ছিল ২৮ নভেম্বর নবান্নে এই বৈঠক হবে। কিন্তু জানা যাচ্ছে নবান্নে নয়, ২৫ নভেম্বর মন্ত্রিসভার বৈঠকটি হবে বিধানসভায়।

২৫ নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার শীতকালীন অধিবেশনে যোগ দিতে আসবেন। ওই দিনই বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি বিধানসভার নতুন সংগ্রহশালা এবং ডিজিটাল গ্রন্থাগারের উদ্বোধন করবেন। উদ্বোধনে উপস্থিত থাকতে পারেন রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোস। শাসকদল সূত্রে খবর, শীতকালীন অধিবেশনে ওই এক দিনই উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী। শুক্রবার (২৫ নভেম্বর) বিধানসভার বিরতির সময় এই বৈঠকটি হতে পারে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর বিধানসভায় শীতকালীন অধিবেশন শুরু হয়েছে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cabinet Meet Mamata Banerjee West bengal Assembly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE