Advertisement
০৭ মে ২০২৪
Calcutta High Court

হাই কোর্টের নির্দেশ

পর্ষদের কৌঁসুলি কোয়েলি ভট্টাচার্য দাবি করেন যে তাঁরা এ ব্যাপারে প্রধান শিক্ষকদের নির্দেশ দিয়েছিলেন। কিন্তু প্রধান শিক্ষক সংগঠন আপত্তি করে জানিয়েছে যে ওই ঘোষণাপত্র প্রকাশে তাদের সদস্যদের সম্মানহানি হবে।

calcutta high court

কলকাতা হাই কোর্ট। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ০৭:১১
Share: Save:

আগামী বছরের মাধ্যমিকের সব পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে, এই মর্মে ফেব্রুয়ারি মাসের মধ্যে স্কুলের প্রধান শিক্ষকদের ঘোষণাপত্র প্রকাশ করতে হবে। মঙ্গলবার কলকাতা হাই কোর্টের বিচারপতি বিশ্বজিৎ বসু এই নির্দেশ দেন। এ দিনের প্রতিলিপি ওয়েবসাইটে প্রকাশ করতেও মধ্যশিক্ষা পর্ষদকে নির্দেশ দিয়েছেন তিনি। রেজিস্ট্রেশন বিভ্রাটে অনেক পরীক্ষার্থী এ বছর ঠিক মতো অ্যাডমিট কার্ড পায়নি। তার জন্য আদালতের দ্বারস্থ হয় তারা। তাদেরই এক জনের আইনজীবী ফিরদৌস শামিম জানান যে এ ব্যাপারে পর্ষদকে প্রশ্ন করেছিলেন বিচারপতি। পর্ষদের কৌঁসুলি কোয়েলি ভট্টাচার্য দাবি করেন যে তাঁরা এ ব্যাপারে প্রধান শিক্ষকদের নির্দেশ দিয়েছিলেন। কিন্তু প্রধান শিক্ষক সংগঠন আপত্তি করে জানিয়েছে যে ওই ঘোষণাপত্র প্রকাশে তাদের সদস্যদের সম্মানহানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Calcutta High Court Education West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE